ভিন্ন দেশে ডিমের ভিন্ন স্বাদ

হাওর বার্তা ডেস্কঃ অবিবাহিত বা ব্যাচেলর নারী-পুরুষদের জন্য ডিম একটি আদর্শ খাবার। হাতের কাছে যখন খাওয়ার জন্য কিছুই থাকে না বা থাকলেও রান্না করাকে উটকো ঝামেলা মনে হয় তখন ডিম বিস্তারিত..

বর্তমান দেশে ভোটারের সংখ্যা ১০ কোটি সাড়ে ৪০ লাখ

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে দেশে ভোটারের সংখ্যা প্রায় ১০ কোটি সাড়ে ৪০ লাখ। চলতি বছরে হালনাগাদের পর আজ নির্বাচন কমিশন (ইসি) থেকে প্রকাশিত খসড়া ভোটার তালিকা থেকে এই তথ্য জানা গেছে।তালিকা অনুযায়ী বিস্তারিত..

রাষ্ট্রের তিন বিভাগের কাজ যাতে বাধাগ্রস্ত না হয় সেদিকে লক্ষ্য রাখা জরুরি : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, রাষ্ট্রের তিন বিভাগের সমন্বয় থাকা জরুরি। এক বিভাগের কাজে অন্য বিভাগের কাজ যাতে বাধাগ্রস্ত না হয় ও জাতীয় স্বার্থ বিঘ্নিত না হয় বিস্তারিত..

বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রতিবেদন প্রকাশ করেছে

হাওর বার্তা ডেস্কঃ বছর শেষে বাংলাদেশ মানবাধিকার কমিশন একটি প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী, বিদায়ী ২০১৭ সালের ডিসেম্বর মাসে সারা দেশে ২১২টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ হিসাবে ডিসেম্বর মাসে দেশে বিস্তারিত..

টাইমস অব ইন্ডিয়ার বর্ষসেরা একাদশেও সাকিব

হাওর বার্তা ডেস্কঃ দুর্দান্ত একটা বছর কাটালেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বছরজুড়ে দারুণ নৈপুণ্য দেখিয়ে ইতোমধ্যে ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ান ও ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা টেস্ট দলে জায়গা করে নেন তিনি। বিস্তারিত..

সন্ধ্যায় বঙ্গভবনে শপথ নিচ্ছেন চার মন্ত্রিসভার

হাওর বার্তা ডেস্কঃ সরকারের মন্ত্রিসভার রদবদলের সিদ্ধান্ত অনুযায়ী নতুন চার মন্ত্রী শপথ নিতে যাচ্ছেন। রাষ্ট্রপতির সরকারি বাসভবন বঙ্গভবনে আজ (২ জানুয়ারি) সন্ধ্যায় এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। এদিন সন্ধ্যায় বঙ্গভবনে বিস্তারিত..

হবিগঞ্জে ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে ৪ জানুয়ারিতে

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জে স্থানীয়ভাবে অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী ইজতেমা। এতে অংশ নিবেন প্রায় দুই লাখ মুসল্লি। ইজতেমায় দায়িত্ব পালন করবেন পাঁচ শতাধিক পুলিশ সদস্য, ছয়টি মেডিকেল টিমসহ সরকারি বিভিন্ন বিস্তারিত..

ইলিয়াস কাঞ্চনকে শুভেচ্ছা জানাতে চম্পা নিজেই ফুল নিয়ে এসেছিলেন

হাওর বার্তা ডেস্কঃ ‘তখন আমি কিশোরী। ইলিয়াস কাঞ্চন আমাদের বাসায় এসেছেন। তখন সিনেমার অনেকেই আমাদের বাসায় আসতেন যেতেন। দুই বোন সুচন্দা ও ববিতা জনপ্রিয় নায়িকা। তাই খুব একটা আগ্রহ দেখাইনি কে বিস্তারিত..

বিএনপি হঠাৎ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে

হাওর বার্তা ডেস্কঃ হঠাৎ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। আজ দুপুর সাড়ে ১২টায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হওয়ার কথা রয়েছে বলে জানান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস উইংয়ের বিস্তারিত..

আমলকির রসের স্বাস্থ্য উপকারিতা জেনে নেন

হাওর বার্তা ডেস্কঃ আমলকির রয়েছে অনেক উপকারিতা। রক্ত পরিশ্রুত করে আমলকি। এছাড়া এতে থাকা বিভিন্ন ভিটামিনের সমাহার ত্বক এবং চুলে পুষ্টিও জোগায়। শীতে ঘরে ঘরে সর্দি ও জ্বর থাকাটাই স্বাভাবিক। বিস্তারিত..