স্বাধীনতার অর্জনের বিক্রি যোগ্য পণ্য নয়

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতার পর পেছনে ফেলে এসেছি প্রায় পাঁচ দশক সময়। দেখতে দেখতে কৈশোর, যৌবন, পূর্ণবয়স্ক, প্রৌঢ়ত্বকালেরও শেষ মার্জিনের পর বার্ধক্যই কেবল বাকি। এ পর্যায়ে এসে পাওয়া না পাওয়ার বিস্তারিত..

৫২৭৯ শিক্ষা প্রতিষ্ঠানের সবাই পাস ৫৯ টিতে সবাই ফেল

হাওর বার্তা ডেস্কঃ এবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় শতভাগ পাস করা শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা কমে আসার পাশাপাশি বেড়েছে শতভাগ ফেল করা বিদ্যালয়ের সংখ্যা। এবার বিস্তারিত..

আখের রসের অনেক উপকারী জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ আখকে দেশীয় ভাষায় গেণ্ডারিও বলা হয়। সাধারণত আখের রসকে প্রাকৃতিক এনার্জি ড্রিঙ্ক বলা হয়। আখ বা গেণ্ডারি ছোট-বড় সকলেই আখের রস খেতে পছন্দ করেন। আখের রসে আছে বিস্তারিত..

আওয়ামী লীগ নির্বাচনে থাকবে না : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘অনেকেই নির্বাচন নিয়ে কথা বলছেন। আমরা নির্বাচনে তো যাবই, দেশনেত্রীও খালেদা জিয়া থাকবেন। বরং আওয়ামী লীগই নির্বাচনে থাকবে না। কারণ, বিস্তারিত..

প্রতি আইফোন বিক্রিতে অ্যাপলের লাভ কত টাকা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে বড় প্রযুক্তি প্রতিষ্ঠান অ্যাপল এর আইফোন অনেক ব্যয়বহুল। বলা হয়ে থাকে অভিজাত বা ধনীদের ফোন আইফোন। আর এই ব্যয়বহুল একটি আইফোন থেকে অ্যাপল লাভ করে কত টাকা? বিস্তারিত..

বুবলিকে নিতে অনুরোধ করেছেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ নববর্ষকে বরণ করার উদ্দেশ্যে জাঁকজমকভাবে ঘর সাজিয়ে ভক্তদের চমকে দিলেন শাহরুখপত্নী গৌরী খান। অপু বিশ্বাসের সাথে শাকিব খানের ঝামেলা এখনো শেষ হয়নি। তার মাঝেই নতুন খবর এল বিস্তারিত..

চীন ও রাশিয়ার প্রতি চাপ দিতে জাতিসংঘ কর্মকর্তার আহবান

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে মানবাধিকার লঙ্ঘনের ঘটনায় জাতিসংঘ প্রস্তাবের বিরোধিতাকারী চীন ও রাশিয়ার ওপর চাপ সৃষ্টির জন্য আন্তর্জাতিক সপ্রদায়ের প্রতি আহবান জানিয়েছেন জাতিসংঘের স্বাধীন তদন্তকারী। গত সপ্তাহে জাতিসংঘের বিশেষ দূত বিস্তারিত..

শীতকালীন মাঠজুড়ে সবজির বাম্পার ফলন হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় এবার শীতকালীন সবজির বাম্পার ফলন হতে যাচ্ছে। মাঠজুড়ে আছে সবুজের সমারোহ। যেদিকে চোখ যায় সবুজ আর সবুজ। শীতের সবজির এই নীরব বিপ্লবে খুশি স্থানীয় কৃষকরা। কিন্তু বিস্তারিত..

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিতে দুই ডজন প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ রাজা-জমিদারদের তীর্থভূমি গৌরীপুর। জামিদারী শাসনামল না থাকলেও ইতিহাস ঐত্যিহের সাক্ষী হয়ে এখনো মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে রাজা-জমিদারদের নানা স্মৃতিচিহ্ন। এ উপজেলা একটি পৌরসভা ও দশটি ইউনিয়ন বিস্তারিত..

টঙ্গীর তুরাগ তীরে ইজতেমার মাঠ প্রস্তুতি কাজ ব্যস্ত মুসল্লিরা

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে ১২ জানুয়ারি শুরু হচ্ছে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমা। ইজতেমাকে সফল ও সার্থক করতে এরই মধ্যে চলছে নানা প্রস্তুতিমূলক কাজ। ইজতেমা ময়দানের বিশাল সামিয়ানা বিস্তারিত..