পদ্মা সেতুর সার্বিক অগ্রগতি ৫০ ভাগের বেশি বলে জানিয়েছেন কাদের

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতু নির্মাণের সার্বিক অগ্রগতি ৫০ ভাগের বেশি বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ দুপুরে শ্রীনগর-মুন্সীগঞ্জ মহাসড়কে নবনির্মিত পাঁচটি সেতু উদ্বোধনকালে এ তথ্য জানান বিস্তারিত..

বিএনপি মিথ্য বলার রোগে ভুগছে : পরিবহনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি মিথ্যা বলার রোগে ভুগছে। তাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলছেন রংপুরের নির্বাচন সুষ্ঠু হয়েছে, আর যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি বলেছেন বিস্তারিত..

ইঁদুরের গর্ত থেকে ধান বাহির করা নিয়ে ব্যস্ত শিশুরা

হাওর বার্তা ডেস্কঃ চিরিরবন্দর উপজেলা রোপা আমন ধান কাটা মাড়াই নিয়ে ব্যস্ত কৃষকরা। ধান কাটা-মাড়াই ঘিরে যখন চিরিরবন্দর এলাকার কৃষক পরিবারে চলছে উৎসবের আমেজ। তখন কিছু ভূমিহীন অভাবি পরিবারগুলোর একবেলা বিস্তারিত..

বেদানা আমাদের যেসব রোগের হাত থেকে বাঁচায়

হাওর বার্তা ডেস্কঃ ফলের দোকানে রূপের যাদুতে সবার প্রথমেই আপনার চোখ টানবে বেদানা। শুধু রূপের লালিমা নয়, সুমিষ্ট আস্বাদে তার জুড়ি মেলা ভার। সেই সঙ্গে আছে নানা উপকারি উদ্ভিজ্জ পদার্থের বিস্তারিত..

ফুটবলের পতাকা উঁচু করে তুলে ধরার দায়িত্ব তারাই নিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশে পুরুষ ফুটবল যেখানে ক্রমেই নামছে, সেখানে উঠে দাঁড়াচ্ছে মেয়েদের ফুটবল।  ২০১৭ সালের শেষের দিকে এসে বাংলাদেশের মেয়েদের ফুটবল ইঙ্গিত দিল, ফুটবলের পতাকা উঁচু করে তুলে ধরার বিস্তারিত..

প্রবাসে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধের চেতনা বিশ্ব দরবারে যথাযথভাবে তুলে ধরার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানিয়েছেন তৃণমূল আওয়ামী লীগ স্পেন শাখার নেতারা। স্পেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত মহান বিজয়দিবস বিস্তারিত..

পেঁপের বীজ দেহে বাসা বাঁধা ক্ষতিকর জীবাণু নাশ করে

হাওর বার্তা ডেস্কঃ পরিচিত ও মোটামুটি সস্তার ফলের মধ্যে পেঁপে আমাদের খুবই পরিচিত একটি ফল। কাঁচা অবস্থায় রান্না করে কিংবা সালাদ ও পাকা অবস্থায় জুস করেও খাওয়া হয়। হজমের সমস্যা বিস্তারিত..

নারী নির্যাতন প্রতিরোধে মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের সঙ্গে সমঝোতা

হাওর বার্তা ডেস্কঃ নারী নির্যাতন প্রতিরোধে মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের সঙ্গে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে ১১ মন্ত্রণালয়। আজ সচিবালয়ে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে এ স্বাক্ষর হয়। মন্ত্রণালয়গুলো হল- বিস্তারিত..

বাংলাদেশ ফিল্ম ক্লাবের লিমিটেড সম্মাননা দিয়েছে শাকিব-অপু দম্পতিকে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাসকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। গতকাল ঐতিহ্যবাহী সংগঠটির পক্ষ থেকে ঢাকাই চলচ্চিত্রে তিন কিংবদন্তী অভিনেতা উজ্জল, সোহেল রানা বিস্তারিত..

বাদাম চাষে বাম্পার ফলনের আশায় কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের রৌমারী-রাজিবপুর চরের কৃষকরা ব্যাপক হারে চোষ। বাম্পার ফলনের আশায় কৃষক। রৌমারী’র পশ্চিমাঞ্চলীয় ব্রহ্মপুত্র পারের গ্রামগুলো যেন খেলাঘর। নদীর খেয়াল খুশিমত প্রতি বছর ব্রহ্মপুত্রের ভাঙ্গনের তা-বে কখনো বিস্তারিত..