কিশোরগঞ্জে যুব গেমসের জেলা পর্যায়ের প্রতিযোগিতা শেষ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে যুব গেমসের জেলা পর্যায়ের প্রতিযোগিতা শেষ হয়েছে। আজ সকালে বালক ফুটবল ফাইনাল খেলা দিয়ে শেষ হয় এ প্রতিযোগিতা। শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে শেষ ইভেন্টে বালক বিস্তারিত..

কিশোরগঞ্জ প্রেসক্লাবে জাতীয় পতাকা উত্তোলন হলো জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ প্রায় কয়েক বছর পর কিশোরগঞ্জ প্রেসক্লাবে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। আজ সকালে সাংবাদিক ছাড়াও মুক্তিযোদ্ধা ও রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ কর্মসূচিতে বিস্তারিত..

আওয়ামী লীগ সরকারের আমলেই শিক্ষার উন্নতি হয়েছে : তোফায়েল

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ (এমপি) বলেছেন, শিক্ষা জাতির মেরুদণ্ড। আর শিক্ষকরা হচ্ছেন শিক্ষা ব্যবস্থার মেরুদণ্ড। তারাই বুঝতে পারেন কোনটা ভালো আর কোনটা খারাপ। আওয়ামী লীগ সরকারের আমলেই শিক্ষার বিস্তারিত..

নেতাকর্মীদের আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান : খালেদা জিয়ার

হাওর বার্তা ডেস্কঃ দলের নেতাকর্মীদের আন্দোলন, সংগ্রাম ও নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, আগামী দিনে যে কর্মসূচি আসবে সে কর্মসূচির জন্য প্রস্তুত বিস্তারিত..

আদাজল খেয়ে কাজে নেমে পড় সফলতা আসবেই

হাওর বার্তা ডেস্কঃ একটা কথা প্রচলিত আছে ‘যেমন আদা খেয়েসিস তেমন ঝাল বুঝ’। কিন্তু সেই কথাটা গবেষকরা ভুল প্রমাণিত করেছে। এখন আদা খেলে শুধু ঝালই পাওয়া যায় না। পাওয়া যায় বিস্তারিত..

জমিতে চিচিঙ্গা চাষ করে লোকসানের আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ বন্যার ক্ষতি পুষিয়ে নিতে চরাঞ্চলে ব্যাপকহারে চিচিঙ্গা চাষ করেছে জামালপুরের কৃষকরা। তবে প্রতিকূল আবহাওয়া আর নিম্নমানের কীটনাশক প্রয়োগ করার ফলে কৃষকরা লাভের বদলে লোকসানের সম্মুখীন হচ্ছে। এ বিস্তারিত..

উত্তর কোরিয়া যুদ্ধের পথে হাঁটছে

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়া জাতিসংঘের পক্ষ থেকে সর্বশেষ নিষেধাজ্ঞাকে `যুদ্ধ ঘোষণার শামিল` বলে অভিহিত করেছে। পিয়ংইয়ংয়ের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, এই পদক্ষেপ পুরোপুরিভাবে অর্থনৈতিক অবরোধের সমতুল্য। উত্তর বিস্তারিত..

হেফাজতে বাংলাদেশের আমীর আল্লামা শফির গ্রেপ্তারসহ ওলামা লীগের ১২ দফা

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফীকে গ্রেপ্তারসহ ১২ দফা দাবি জানিয়েছে আওয়ামী ওলামা লীগ ও সমমনা ১৩ দলা। আজ সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে এ বিস্তারিত..

সিলেট সিটি কর্পোরেশনের প্রকৌশলীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রকৌশলী নূর আজিজুর রহমানের বিরুদ্ধে এক নারী কাউন্সিলরের ওপর হামলা, মারধর, গাড়ি ভাঙচুর ও যৌন হয়রানির অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সিটি বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি সাধারণ সম্পাদক ইন্তেকাল

হাওর বার্তা ডেস্কঃ স্বৈরাচার আইয়ূব বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম নেতা অ্যাডভোকেট লতিফুর রহমান খান মরু শনিবার দিবাগত রাত ২.১০ টায় উকিলপাড়া নীলগঞ্জ রোড এলাকার বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল বিস্তারিত..