যমুনার পাড়ে বাতাসে ইলিশের গন্ধ…

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের দৌলতপুরে যমুনা ও ধলেশ্বরী নদীতে রাতের আঁধারে প্রতিদিনই চলছে মা ইলিশ ধরার মহোৎসব। মৎস্য সম্পদ রক্ষা এবং ইলিশের উৎপাদন বাড়াতে সরকার ইলিশ প্রজনন মৌসুম (১ থেকে বিস্তারিত..

সাতলায় লাল শাপলার চাদর

হাওর বার্তা ডেস্কঃ এক পলকে মনে হবে, লাল শাপলার কোনো চাদর। পুরো বিলজুড়ে বিছানো শাপলা। তাই গ্রামটির নামই হয়ে গেছে ‘শাপলা বিল’। সবাই এই নামে ডাকে উত্তর সাতলা গ্রামটিকে। বরিশালের বিস্তারিত..

প্রধানমন্ত্রী যতক্ষণ শ্বাস আছে গণতন্ত্রের কথা বলে যাবো

হাওর বার্তা ডেস্কঃ যতক্ষণ শ্বাস আছে দেশের জন্য কাজ করে যাবো, গণতন্ত্রের কথা বলে যাবো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তিনি বিস্তারিত..

শাকিব খান কত কোটি টাকার মালিক

হাওর বার্তা ডেস্কঃ শাকিব খান কত টাকার মালিক দেখুন, মাথা ঘুরে যাবে – ঢালিউডের নায়ক-নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি সম্পদের মালিক চিত্র নায়িকা আরিফা পারভিন মৌসুমী। জানা যায়, তার বর্তমান সম্পদ বিস্তারিত..

মুশফিককে সরানোর কথা আমরা চিন্তাও করিনি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ টেস্ট ক্রিকেটের পরিসংখ্যান দেখলে সবচেয়ে সফল অধিনায়ক হিসেবে সবার উপরে নামটা আসবে মুশফিকেরই। কেননা তার অধীনেই জয় পেয়েছে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কাদের মতো বড় দলের বিপক্ষে। অধিনায়ক বিস্তারিত..

আওয়ামী লীগের যৌথসভা সন্ধ্যায়

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. বিস্তারিত..

প্রবেশের অপেক্ষায় আরো ৯০ হাজার রোহিঙ্গা

হাওর বার্তা ডেস্কঃ আবার শুরু হয়েছে রোহিঙ্গা-ঢল। ভোরে মিয়ানমারের রাখাইন থেকে কমপক্ষে ১০ হাজার রোহিঙ্গা মুসলিম সীমান্ত পাড়ি দিয়ে কক্সবাজারে এসে পৌঁছেছেন।  বুচিডংয়ের রাখাইন পল্লি থেকে আসা এসব রোহিঙ্গারা জানিয়েছেন, বিস্তারিত..

এমপি মজিদ খান বানিয়াচঙ্গে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ বিপুল উৎসাহ উদ্দীপনা ও জাঁকজমকপূর্ন আয়োজনের মধ্য দিয়ে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ঐতিহ্যবাহি বানিয়াচং এল.আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আজ বিকাল ৩টায় উদ্বোধন  এডভোকেট আব্দুল মজিদ খান বিস্তারিত..

বানিয়াচঙ্গে হাওরে মাটি আনতে গিয়ে বজ্রপাতে নিহত দুই ভাই

হাওর বার্তা ডেস্কঃ বানিয়াচং উপজেলার বাগহাতা গ্রামের পার্শ্ববর্তী হাওর থেকে মাটি আনতে গিয়ে বজ্রপাতে দুই ভাই নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। নিহতরা হল, কাগাপাশা ইউনিয়নের ৬নং বিস্তারিত..

চড়াসুদের ঋণে জড়িয়ে পড়ছে জেলেরা

হাওর বার্তা ডেস্কঃ চলছে মা ইলিশ নিধন বিরোধী অভিযান। নদীতে জাল ফেললেই ভ্রাম্যমাণ আদালত জেলেদের আটক ও জাল জব্দ করে পুড়িয়ে দিচ্ছে। কিন্তু এসময়ে সরকারি বরাদ্ধের ২০ কেজি করে ভিজিএফ বিস্তারিত..