দেশবাসীকে টাইগারদের অন্যরকম ঈদ উপহার সাকিব নৈপুণ্যে অস্ট্রেলিয়া-বধ

হাওর বার্তা ডেস্কঃ সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুন্যে ঢাকা টেস্টে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারাল স্বাগতিক বাংলাদেশ। টেস্ট ক্রিকেটে এই প্রথমবার অসিদের হারানোয় নিজেদের টেস্ট ইতিহাসে দশম জয়ের স্বাদ পেল টাইগাররা। বিস্তারিত..

খালেদা জিয়াকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান বিস্তারিত..

হট জব আড়াই হাজার কর্মী নেবে পরিবার পরিকল্পনা অধিদপ্তর

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগ দেবে সরকারের পরিবার পরিকল্পনা অধিদপ্তর। সদর দপ্তর ও দেশের বিভিন্ন উপজেলায় আড়াই হাজারেরও বেশি জনবল নিয়োগ দেওয়া হবে। এ লক্ষ্যে বিভিন্ন জাতীয় দৈনিকে সম্প্রতি জনবল বিস্তারিত..

ঐতিহাসিক জয়ের সাক্ষী হলেন প্রধানমন্ত্রীও

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট জিততে বাংলাদেশের দরকার ছিল এক উইকেট। আরও অস্ট্রেলিয়ার দরকার ছিল ২০ রান। চারদিকে টানটান উত্তেজনা। দেশের ১৬ কোটি মানুষের প্রার্থনা সাবিক-মুশফিকদের জন্য। বিস্তারিত..

হাওরের ইটনায় জমেছে গরুর হাট, সাড়া নেই ক্রেতাদের

আর মাত্র কয়েকদিন বাদে ঈদুল আজহা। কিন্তু কিশোরগঞ্জের হাওরের ইটনায় আগাম বন্যায় ফঁসলি জমি তলিয়ে গিয়ে কৃষকদের ব্যাপক ক্ষতি হওয়ায় কোরবানির পশুরহাট জমে ওঠেলেও ক্রেতারা আসছেন-দেখছেন কিন্তু কিনছেন কম। পর্যাপ্ত বিস্তারিত..

ক্যান্সারের সবগুলো কোষ – কটি সুপার প্রাকৃতিক ওষুধের সন্ধান পাওয়া গেছে, যার সাহায্যে মাত্র ৪৮ ঘণ্টায় ধ্বংস করা সম্ভব ক্যানসারের কোষ। ওই সুপার ওষুধটি অন্য যেকোনও চিকিৎসার চেয়ে ১০০ গুণ বিস্তারিত..

এক পরীক্ষায় আট প্রতিষ্ঠানে ১৬৬৩ নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ সোনালী ব্যাংকে ৫২৭, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৩৫১, রূপালী ব্যাংকে ২৮৩, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ২৩১, জনতা ব্যাংকে ১৬১, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৩৯, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশে (আইসিবি) বিস্তারিত..

অতি কষ্টে শিশুটিকে বাংলাদেশ সীমান্ত পার করছে

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে জীবনের নিরাপত্তা নেই। সীমান্তেও কাঁটাতারের বাধা। মংডু দিয়ে পালিয়ে আসা পরিবারটি অতি কষ্টে শিশুটিকে বাংলাদেশ সীমান্ত পার বিস্তারিত..

হেলিকপ্টারে হামলা চালাচ্ছে মিয়ানমার আর্মি, জিরো পয়েন্টে আর্তনাদ

হাওর বার্তা ডেস্কঃ গত বৃহস্পতিবার মিয়ানমারের রাখাইন রাজ্যে রোহিঙ্গা জঙ্গি দমনের নামে সরকারের পৃষ্ঠপোষকতায় সে দেশের সেনাবাহিনী ও রাখাইন যুবকদের যৌথ হত্যাযজ্ঞে পাঁচ শতাধিকরেও বেশী নিরহ রোহিঙ্গা মুসলিম শিশুসহ নারী বিস্তারিত..

তুই চাঁদ ঈদের হায় আল্লাহ্’ (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহা উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে শাকিব খান-বুবলী জুটির রংবাজ ছবিটি। মঙ্গলবার ছবিটির আরেকটি গান ছাড়া হয়েছে ইউটিউবে। গানটির শিরোনাম তুই চাঁদ ঈদের। রংবাজ ছবির ট্রেইলার ও অন্য বিস্তারিত..