হাওরে ত্রাণ নিয়েও লুটপাট শুরু হয়েছে

হাওর অঞ্চলে ত্রাণ নিয়েও লুটপাট শুরু হয়ে গেছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। তাদের অভিযোগ, ত্রাণ নিতে হাওরের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের ৫০০ থেকে ১০০০ টাকা ঘুষ দিতে হচ্ছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

হাওরে ক্ষতিগ্রস্তদের ফ্রি চিকিৎসা দেবে সরকার

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, হাওর এলাকার ক্ষতিগ্রস্ত মানুষকে সারা বছর বিনা মূল্যে চিকিৎসাসেবা দেওয়া হবে। এ জন্য হাওরপাড়ে ফ্রি মেডিকেল ক্যাম্প খোলা হবে। ফসলহারা মানুষের বিনা মূল্যে চিকিৎসা ও ওষুধের বিস্তারিত..

এসএসসির ফল প্রকাশ

দেশের আটটি সাধারণ শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এ বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল আজ প্রকাশ করা হবে। একই সঙ্গে প্রকাশ করা হবে মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত দাখিল বিস্তারিত..

মেসির বিয়ের দাওয়াত পেলেন রোনালদো

মেসি-রোনালদো দ্বৈরথের কথা সারাবিশ্বের ফুটবল প্রেমীরাই জানে। এ নিয়ে দুটো শিবিরেও বিভক্ত তাদের ভক্তরা। তবে, খুব সম্ভবত সেটি শুধু মাঠেই সীমাবদ্ধ। মাঠের বাইরে তারা দু’জনই একে অপরের ভালো বন্ধু। সেটিও বিস্তারিত..

তানোরে বোরো ধান নিয়ে কৃষকের হাহাকার

বিলকুমারী বিলে বোরো ধান চাষ করে সারা বছরের ভাতের চাল ঘরে তোলে রাজশাহীর তানোর উপজেলার শত শত কৃষক। এবার আর সেই ধান ঘরে তুলতে পারছেন না তারা। এলাকায় জোরালো বৃষ্টি বিস্তারিত..

কাজ ও কম দামে চাল চায় হাওরের মানুষ

আগামী বোরো মৌসুম পর্যন্ত কাজের ব্যবস্থা ও কম দামের চাল পাওয়ার নিশ্চয়তা চেয়েছে বৃহত্ হাওর হাকালুকি পারের কৃষক ও জেলেরা। তারা জানান, হাওরে পানিতে এখন মাছের আকাল দেখা দিয়েছে। মাছ বিস্তারিত..