তোমাকে অনেক ভালোবাসি..

তোমাকে অনেক ভালোবাসি…| এই কথাটি হয়ত প্রত্যেকেই বলতে পারে.| তোমাকে ভালোবেসে ভালো রাখব সেই কথাটি কিন্তু.. সবাই বলতে. পারে বিস্তারিত..

বন্যায় কিশোরগঞ্জ ও সুনামগঞ্জের ক্ষতিগ্রস্ত হাওরাঞ্চল পরিদর্শন করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

রাষ্ট্রপতি ক্ষতিগ্রস্ত হাওরাঞ্চল পরিদর্শন করবেন। রোববার তিনদিনের সরকারি সফরে তিনি কিশোরগঞ্জ যাচ্ছেন। সোমবার তিনি সুনামগঞ্জের হাওরাঞ্চল পরিদর্শন করবেন। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, রাষ্ট্রপতি বোরো ফসলের ভাণ্ডার হিসাবে পরিচিত নিজ বিস্তারিত..

গরম আরও বাড়বে

কদিন পরে শুরু হবে বৈশাখ মাস। এপ্রিলের প্রথম সপ্তাহের কয়েক দিনের কালবৈশাখী আর বৃষ্টিতে গরম পড়ছিল না। বরং চৈত্রের উষ্ণতা চাপা পড়ে তাপমাত্রা কমে যাচ্ছিল। তবে তিন দিন ধরে বৃষ্টি বিস্তারিত..

ভাঙনে ৩শ ঘর-বাড়ি বিলীন

বন্যার মৌসুম শুরু না হতেই সিরাজগঞ্জে রাক্ষুসী যমুনা নদীর ভয়াবহ ভাঙন শুরু হয়েছে। গত দুই সপ্তাহ ধরে চলা পাহাড়ি ঢলের কারণে যমুনার পানি বাড়ার সঙ্গে সঙ্গে শুরু হয়েছে ভয়াবহ নদী বিস্তারিত..

১৫ বছর পর মাছ ধরার মহোৎসব

দীর্ঘ ১৫ বছর পর নদীতে মাছ ধরতে পারবে এই কথা শুনে সকাল থেকেই উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে হাজারও মানুষ দল বেধে বাদ্যযন্ত্র বাজিয়ে পলো নিয়ে নদীর পাড়ে এসে ভীড় জামায়। বিস্তারিত..

পানি বাঁচাতে গোসলে বালতি-মগ ব্যবহার করি: প্রধানমন্ত্রী

গোসলে ঝর্ণা নয়, বালতি ও মগ ব্যবহার করার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জানান, ঝর্ণাতে গোসল করলে বাড়তি পানি খরচ হয় বলেই এই কাজ করেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, পানি বিস্তারিত..

প্রথমদিনই আমার বিষয়গুলো ক্লিয়ার করা উচিত ছিল

এ সাক্ষাৎকার নেয়ার ক্ষেত্রে শাকিব খানের সঙ্গে যখন প্রথম কথা হচ্ছিল তখন তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালের ৫৫৫ নাম্বার কেবিনে। সেখানে তিনি বৃহস্পতিবার রাত থেকে প্রফেসর সেলিম রহমানের তত্বাবধানে চিকিৎসা বিস্তারিত..

অসহায়দের পাশে দাঁড়ান

বেঁচে থাকার সর্বশেষ পেশা ভিক্ষাবৃত্তি। একপাল নাবালক ছেলেমেয়ে, তাদের জীবনে নানামুখী দুঃখ, কষ্ট ও অশান্তি লেগে আছে। ঝগড়া-ফাসাদ এমনকি হাতাহাতি ও মারামারি প্রভৃতি তাদের নিত্যনৈমিত্তিক ব্যাপার। এ পরিস্থিতিতে দুর্বল, অসুস্থ বিস্তারিত..

সাংবাদিকই হয়ে গেলেন সেরা সুন্দরী

গিয়েছিলেন খবরের খোঁজে। ফিরে এলেন নিজেই খবর হয়ে। কীসের? সৌন্দর্য প্রতিযোগিতার বিজেতার! এমনই অভিনব ঘটনা ঘটেছে ব্রিটেনের লরা গুডারহ্যামের সঙ্গে। ২৪ বছরের লরা দ্য গ্রিমসবি টেলিগ্রাফ-এ সাংবাদিক হিসেবে কাজ করেন। বিস্তারিত..

রাজধানীতে উঠে যাচ্ছে সিটিং সার্ভিস

রাজধানীতে আগামী থেকে উঠে যাচ্ছে বাসের সব ধরনের সিটিং সার্ভিস। চলতে হবে সরকার নির্ধারিত ভাড়ায়। একইদিন সারাদেশে অ্যাঙ্গেল বাম্পার, গাড়ির বর্ধিতাংশের বিরুদ্ধে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির অভিযান শুরু হচ্ছে। সড়ক বিস্তারিত..