যৌতুক না পেয়ে স্ত্রীর যৌনাঙ্গে ছ্যাকা

যৌতুকের দাবিতে রূপালি দাশ (১৮) নামে এক গৃহবধুকে মারপিট করে গোপাঙ্গসহ শরীরে বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাকা দিয়েছে পাষাণ্ড স্বামী দীপ্ত দাস। তাকে উদ্ধার করতে গিয়ে ওই গৃহবধূর বাবা-মা মারধরের শিকার বিস্তারিত..

পোকা দমনে আলোক ফাঁদ উদ্ভাবন করেছেন বাংলাদেশের বিজ্ঞানীরা

বাংলাদেশে ফসলের মাঠে কীটপতঙ্গ শনাক্তকরণ, পর্যবেক্ষণ ও দমনের জন্য ব্যবহার উপযোগী সৌরশক্তি চালিত নতুন আলোক ফাঁদ উদ্ভাবন করেছে বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউট। নতুন এই আলোক ফাঁদ মাঠে একবার স্থাপন করলে বিস্তারিত..

হাইকোর্ট ঘেরাওয়ের হুমকি দিয়েছে ওলামা লীগ

হাইকোর্টের সামনের গ্রীক দেবির মূর্তি অপসারণের দাবি জানিয়েছে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ। পাশাপাশি আগামী ১৫ দিনের মধ্যে মূর্তি অপসারণ করা না হলে হাইকোর্ট ঘেরাও করার হুমকি দিয়েছে সংগঠনটি। শনিবার জাতীয় বিস্তারিত..

বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ৪১ বছর পেরিয়ে এখনও তিনি সিঙ্গল। মডেলিং ও অভিনয়ে সফলতো পেয়েছেন এই বিশ্ব সুন্দরী। দুই কন্যা সন্তান রেনে ও আলিশাকে দত্তক নিয়ে ‘সিঙ্গল মাদার’ হিসেবে দৃষ্টান্ত বিস্তারিত..

এতদিন কোথায় ছিলেন সাকাপুত্র হুম্মাম

নিখোঁজ হওয়ার ছয় মাস পর বাড়িতে ফিরেছেন মানবতাবিরোধী অপরাধে ফাঁসি কার্যকর হওয়া বিএনপি’র স্থায়ী কমিটির সাবেক সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর ছোট ছেলে হুম্মাম কাদের চৌধুরী। বৃহস্পতিবার ভোররাতে রাজধানীর ধানমন্ডি এলাকায় বিস্তারিত..

একজন রক্তমাংসের নারী: একটি যান্ত্রিক ঝংকার

জেসমিন চৌধুরী ইন্টারনেট বিস্ফোরণের আগের যুগের কথা বলছি, হোয়াটসআপ বা ভাইবারের অস্তিত্বই কল্পনা করা যেত না তখন। আঠারো বছর বয়সের বোকাসোকা একটা নববিবাহিতা মেয়ে সাত সমুদ্র পাড়ি দিয়ে বাংলাদেশ থেকে বিস্তারিত..

বিএনপির রেজিস্ট্রেশন নিয়ে সুখস্বপ্ন ভুলে যান ওবায়দুল কাদের

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির রেজিস্ট্রেশন নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যে সুখস্বপ্ন দেখছে তা কখনো সত্যি হবে না। এই সুখস্বপ্ন আপনি(কাদের)ভুলে যান। শনিবার বিস্তারিত..

বাস শ্রমিক আন্দোলন অযৌক্তিক ছিল: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বাস শ্রমিক আন্দোলন অযৌক্তিক ছিল। মহামান্য আদালত যে রায় দিয়েছে তারা এর বিরুদ্ধে উচ্চতর আদালতে যেতে পারতো। শনিবার ভোলার চরফ্যাশন সরকারি কলেজ মাঠে এক সুধী সমাবেশ বিস্তারিত..

ইউনূসের প্রশংসায় মুহিত: দুঃখ পেয়ে কড়া জবাব প্রধানমন্ত্রীর

দারিদ্র্য বিমোচনে ড. মুহাম্মদ ইউনূস ও ক্ষুদ্র ঋণের ভূমিকার প্রশংসা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনায় পড়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। প্রধানমন্ত্রী তিনি বলেন, ‘আমার দুঃখ লাগে সেদিন তিনি (অর্থমন্ত্রী) বিস্তারিত..

লেবাননে বার্সা-মাদ্রিদ ‘লিজেন্ডস’ ম্যাচে খেলবেন রোনালদিনহো

আগামী ২৮ এপ্রিল লেবাননে বার্সা বনাম রিয়াল মাদ্রিদের সাবেক কিংবদন্তী খেলোয়াড়দের মধ্যে একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচটিতে আরেকবার বার্সেলোনার জার্সি গায়ে মাঠে নামবেন ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো। বৈরুতের ক্যামিলি চামোন বিস্তারিত..