,

ত্বকের যত্নে যেভাবে ব্যবহার করবেন দুধের সর

শীতকালে রুক্ষতার কবল থেকে ত্বককে বাঁচাতে বাজারে রয়েছে নানা ধরনের কসমেটিকস পণ্য। তবে বাজার চলতি কসমেটিকস পণ্য সবসময় ব্যবহার না করে, ঘরোয়া উপাদান ব্যবহার করতে পারেন। শীতে আপনার ত্বকের যত্নের বিস্তারিত..

ভারপ্রাপ্ত সচিব হলেন তিন কর্মকর্তা

এক কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব পদে নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়া তিন অতিরিক্ত সচিবকে ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে আদেশ জারি করা হয়েছে। মন্ত্রণালয়ের আদেশে বিস্তারিত..

গ্যাস সেক্টর : এডিবি দিচ্ছে দেড় হাজার কোটি টাকা

দেশের গ্যাস সেক্টরে অবকাঠামো এবং অপারেশনাল দক্ষতা উন্নয়ন প্রকল্পে অর্থায়নের জন্য এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি) ১৬৭ মিলিয়ন ডলার অর্থ সহায়তা দিচ্ছে। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ প্রায় এক হাজার ৩৩৬ কোটি বিস্তারিত..

ই টোকেন ছাড়াই ভারতীয় ভিসার আবেদন

ভারতীয় ভিসা পেতে ভোগান্তির ই টোকেন পদ্ধতি আংশিক উঠে যাচ্ছে পয়লা জানুয়ারি থেকে। ভারতে ভ্রমণ ভিসার আবেদন করতে ই-টোকেন লাগবে না বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ঢাকায় দেশটির হাইকমিশন। বুধবার ওই বিস্তারিত..

জেলা পরিষদ নির্বাচন আ’লীগ সমথিত প্রাার্থী ডাঃ এবিএম জাফর উল্লা জয়ী

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমথিত(টেবিল ফ্যান)মার্কার প্রার্থী সাবেক জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ডাঃ এবিএম জাফর উল্লাহ ৮৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী ডাঃ বিস্তারিত..

অল্পতেই খুশি করুন সঙ্গীকে

বছর শেষ হতে বসেছে। তাই বলে নিস্তার নেই। বড়দিন, বর্ষবরণ-একের পর এক উৎসব লেগেই আছে। নতুন বছরেও সরস্বতী পূজা, ভ্যালেন্টাইন্স ডে নিয়ে হাজার ঝক্কি। পকেট গড়ের মাঠ হলে সঙ্গীকে উপহার বিস্তারিত..

ইসলামে মিয়াদ-কিয়ামের কোনো স্থান নেই, এগুলো ভন্ডদের কাজ: আল্লামা আহমদ শফী

হেফাজত ইসলামের আমির আল্লামা আহমদ শফী গুরুত্বপূর্ণ বক্তব্য রেখেছেন। তিনি বলেছেন, ইসলামের নবী সা. এর নামে যারা ঘটা করে উরশ পালন করে তারা ইসলামবর্হিভূর্ত কাজ করে যাচ্ছে। অন্যদিকে ইসলামে মিয়াদ-কিয়ামের বিস্তারিত..

৩৮ জেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

জেলা পরিষদ নির্বাচনে দুপুর ২টায় ভোটগ্রহণ শেষ হয়েই গণনা শুরু হয়। বেশ কিছু জেলায় ৩টার পরপরই নির্বাচিতদের নাম ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকতারা। ৩৮ জেলায় নির্বাচিত চেয়ারম্যান হলেন কারা, দেখে বিস্তারিত..

আমি কইলাম, তোমারে যখন আমি বিয়ে করছি তখন কথা ছিল ভাত-কাপড় দিব ইনসুলিন দেওয়ার কথা তো ছিল না

লালমাটিয়া মহিলা কলেজের সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে এসে স্বভাবসুলভ হাস্যরসে সবাইকে মাতিয়ে রাখলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার কলেজ প্রাঙ্গণে এই অনুষ্ঠানে লিখিত বক্তব্যের ফাঁকে স্ত্রী রাশিদা খানমের সঙ্গে খুনসুটির গল্প বিস্তারিত..

তিন প্রেসিডেন্ট শহীদ সৈয়দ নজরুল ইসলাম, প্রয়াত মো. জিল্লুর রহমান,প্রেসিডেন্ট মো. আবদুল হামিদকে ‘কিশোরগঞ্জ জেলার রত্ন’ পদকে ভূষিত করা হয়েছে

মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশের অস্থায়ী প্রেসিডেন্ট শহীদ সৈয়দ নজরুল ইসলাম, প্রয়াত প্রেসিডেন্ট মো. জিল্লুর রহমান এবং বর্তমান প্রেসিডেন্ট মো. আবদুল হামিদকে ‘কিশোরগঞ্জ রত্ন’ পদকে ভূষিত করা হয়েছে। শহরের গুরুদয়াল কলেজ মাঠ সংলগ্ন বিস্তারিত..