বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিশেষ সেবা সপ্তাহ শুরু ১৭ মার্চ

আগামী ১৭ মার্চ থেকে বিশেষ সেবা সপ্তাহ পালন করবে স্বাস্থ্য মন্ত্রণালয়। ওই সপ্তাহে প্রতিদিন সকালে সারা দেশের সকল সরকারি হাসপাতাল, স্বাস্থ্য প্রতিষ্ঠান এবং কমিউনিটি ক্লিনিকে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম এবং বিশেষজ্ঞ চিকিৎসক বিস্তারিত..

সাবধান, যে শ্রেণির মুসলমানের জানাজা পড়েননি স্বয়ং রাসূল (সা.)

সাধারণত কোন মুসলমান মৃত্যুবরণ করলে তাকে গোসল করিয়ে জানাযা পড়ানো হয় এবং তার পর দাফন করা হয়। কিন্তু মুসলমান হওয়ার পরও এক শ্রেণির মানুষের জানাযা পড়েননি স্বয়ং রাসূল (সা.)। কপাল বিস্তারিত..

বাংলাদেশে বিশ্বব্যাংকের নতুন কান্ট্রি ডিরেক্টর চীনা নাগরিক

বাংলাদেশে বিশ্বব্যাংকের নতুন কান্ট্রি ডিরেক্টর হিসেবে যোগদান করছেন কিমিয়াও ফ্যান। আগামীকাল সোমবার থেকে নতুন কর্মস্থলে যোগদানের কথা রয়েছে তার। রোববার বিশ্বব্যাংকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কিমিয়াও ফ্যানের যোগদানের কথা জানানো বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের নির্বাচনে ফিরলেন ক্রুজ

মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের লড়াইয়ে ফিরে এলেন টেড ক্রুজ। শনিবার দেশটির পাঁচটি অঙ্গরাজ্যে প্রাথমিক নির্বাচনে ভোট হয়েছে। রিপাবলিকান দলের ধনকুবের ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্পকে ধরাশায়ী করে ক্যানসাস ও বিস্তারিত..

উৎসবে মেতেছে বাংলাদেশ বাংলাদেশ বাংলাদেশ

বাংলাদেশ,বাংলাদেশ,বাংলাদেশ! এই ধ্বনিতে প্রকম্পিত চারপাশ। স্টেডিয়াম থেকে পাড়ার মাঠ। টেলিভিশন সেটের সামনে থেকে চায়ের দোকান। সবখানেই আজ উৎসবের আমেজ। এ যেন এক নতুন বাংলাদেশ। যে দেশে রাজনীতির মাঠে হাজারো ক্ষিপ্ততা। বিস্তারিত..

মুক্তধারার বিশ্বজিতের বিরুদ্ধে রুমার এত অভিযোগ

নিয়ইয়র্কের মুক্তধারার কর্ণধার বিশ্বজিৎ সাহার বিরুদ্ধে নৈতিক ও অর্থনৈতিক অবক্ষয়ের অভিযোগ এনেছেন তার স্ত্রী রুমা সাহা। রুমা সাহা স্বয়ং বিশ্বজিৎ সাহাকে তার পাওনা বুঝিয়ে দিয়ে তাকে আইনগত বিচ্ছেদের জন্য চাপ বিস্তারিত..

থানকুনি পাতা নিজেই ডাক্তারের কাজ করে

গ্রামাঞ্চলে থানকুনি পাতার ব্যবহার আদি আমল থেকেই চলে আসছে। ছোট্ট প্রায় গোলাকৃতি পাতার মধ্যে রয়েছে ঔষুধি সব গুন। থানকুনি, থানকুনি গাছ, থানকুনি পাতা, থানকুনির রস, রোগ নিরাময়ে অতুলনীয়। থানকুনি আমাদের বিস্তারিত..

এক এসএসসি পরীক্ষার্থীকে ফেল করানোর হুমকি কক্ষ পরিদর্শকের

কিশোরগঞ্জে ফারজানা আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কক্ষ পরিদর্শকের পরীক্ষায় ফেল করানোর হুমকি দেয়ার ঘটনায় জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছেন মানবাধিকার সংগঠনের প্রতিনিধিরা। রোববার দুপুরে কিশোরগঞ্জ মানবাধিকার ফোরামের সদস্য সংগঠনগুলোর পক্ষে বিস্তারিত..

জয় আমাদের হবেই

আজ এশিয়া কাপের ফাইনাল। বাংলাদেশের খেলা মানে তাঁদের সরব উপস্থিতি। ফেসবুক থেকে শুরু করে মাঠের গ্যালারীতে। আজকের খেলা নিয়ে কি ভাবছেন তারকারা আহমেদ ইমতিয়াজ বুলবুল আজ খেলায় জিততেই হবে, হার বিস্তারিত..

এম জে আকবর সাংবাদিকদের দল করা উচিত নয়

মোঃ জাকির হোসাইন,উপমহাদেশের জনপ্রিয় সাংবাদিক, কলামিস্ট, ভারতীয় জনতা পার্টি—বিজেপির মুখপাত্র এম জে আকবর বলেছেন, সাংবাদিকদের রাজনৈতিক দল করা উচিত নয়। আর রাজনীতি করলে সাংবাদিকতা করা উচিত নয়। বিশেষ করে সম্পাদকদের বিস্তারিত..