বিয়ের আগে স্বাস্থ্য কমানোর ৬টি টিপস

প্রত্যেক মানুষই চায় তার স্বাস্থ্য যেন অন্য সবার থেকে বেশি না হয় তার জন্য আমরা নানা ধরনের ডায়েট করে থাকি। এর ফলে অনেক সময় দেখা যায় আমরা বেশি ডায়েট করতে বিস্তারিত..

বর্তমান সরকার হাফ-রাজাকার

বর্তমান সরকার হাফ-রাজাকারের চরিত্র নিয়ে দেশ পরিচালনা করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। শুক্রবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে ১ জানুয়ারি সাম্রাজ্যবাদবিরোধী বিস্তারিত..

২০১৬ হবে মোবাইল সন্ত্রাসমুক্ত বাংলাদেশ

প্রযুক্তির উন্নয়নের সঙ্গে সঙ্গে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশও নিরাপত্তা ঝুঁকিতে পড়েছে। আর বিশ্বজুড়ে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করতে সন্ত্রাসীরা আধুনিক প্রযুক্তি তথা মোবাইল ফোনকে বেশি ব্যবহার করছে। ২০১৫ সালে বাংলাদেশ, বিস্তারিত..

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা : শাবনূর

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। দীর্ঘ ক্যারিয়ারে শাবনূর উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল ছবি। কিন্তু কয়েক বছর ধরে চলচ্চিত্রের এক সময়ের এই ব্যস্ত তারকা কিছুটা অনিয়মিত। এক যুগেরও বেশি সময় ধরে বিস্তারিত..

মানবাধিকারের সার্বিক পরিস্থিতি উদ্বেগজনক ছিল: সুলতানা কামাল

সারাদেশে গত বছরের মানবাধিকারের সার্বিক পরিস্থিতি উদ্বেগজনক ছিল বলে জানিয়েছেন আইন ও সালিশ কেন্দ্রের নির্বাহী পরিচালক এডভোকেট সুলতানা কামাল। শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আইন ও সালিশ কেন্দ্রের মানবাধিকার বিস্তারিত..

১০ জানুয়ারি বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত

৮ জানুয়ারি শুক্রবার থেকে শিল্প নগরী টঙ্গীতে শুরু হচ্ছে দু’পর্বের ৫০তম তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমা। রাজধানী ঢাকার ২০ কিলোমিটার উত্তরে তুরাগ নদীর তীরে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমার প্রস্তুতি প্রায় শেষের বিস্তারিত..

জালেমদের উৎখাত একদিন অনিবার্য : আল্লামা শফী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, দেশের ৮০ ভাগ মানুষের মুখে হাসি নেই। রাজনৈতিক নেতারা শুধু ধনী ও শিক্ষিতদের কথা বলেন। রাজনীতিতে এখন সত্যের মতো করে মিথ্যার চর্চা বিস্তারিত..

Nouvelle année, nouvel espoir, principal Asadul Haque

Plus d’un an a été perdu dans l’oubli. 016 AD a commencé. Bonne année à tout le monde. Comme bon nombre des 015 salati était très mouvementée. 015 notification était বিস্তারিত..

কিছু বেদনা, কিছু সাফল্য

চিরন্তন নিয়মে পুরনো বছর বিদায় নিয়ে আসে নতুন বছর। সময়ের প্রবাহে একইভাবে আজ মধ্যরাতে বিদায় নেবে ২০১৫। তবে পুরনো বছর বিদায় নিলেও তার কিছু রেশ থেকে যায়। আর এ রেশ বিস্তারিত..

বিষমুক্ত টমেটোয় রিপনের দারিদ্র্যমুক্তি

সারি সারি টমেটো গাছ। থোকায় থোকায় ঝুলছে অজস্র টমেটো। কোনোটা পাকা, আবার কোনোটা আধাপাকা। রয়েছে কাঁচা সবুজ টমেটোও। আর পরিচর্যায় ব্যস্ত রয়েছেন কৃষক এনামুল হক রিপন। গাছগুলোর যত্ন করছেন নিজ বিস্তারিত..