খোকার বিচার প্রক্রিয়ার শুরুটাই আইনবহির্ভূত : বিএনপি

আমেরিকায় চিকিৎসাধীন অবিভক্ত ঢাকার সাবেক মেয়র ও দলের ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকাকে দুর্নীতি দমন কমিশনের যে মামলায় ১৩ বছর সাজা দেয়া হয়েছে সেই মামলার নিম্ন আদালতের বিচার শুরুর প্রক্রিয়াকেই বিস্তারিত..

অতিরিক্ত ভাড়া আদায় করলেই শাস্তি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অতিরিক্ত ভাড়া আদায় যারা করছেন তাদের কেউ শাস্তি থেকে রক্ষা পাবেন না। এক্ষেত্রে কোনো প্রকার ছাড়, নমনীয়তা বা শৈথিল্য প্রদর্শন করা হবে না। বিস্তারিত..

ডাক ও টেলিযোগাযোগ বিভাগ পরিদর্শনে যাচ্ছেন জয়

রধানমন্ত্রীর শেখ হাসিনার পুত্র এবং তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ আহমেদ জয় আগামীকাল ডাক ও টেলিযোগাযোগ বিভাগ পরিদর্শনে যাচ্ছেন। বুধবার চলতি বছর দ্বিতীয়বারের মতো তিনি ডাক ও টেলিযোগাযোগ বিভাগে বিস্তারিত..

যৌন সম্পর্ক ছাড়াই যেভাবে মা হচ্ছেন তরুণীরা

কখনই শারীরিক সম্পর্ক না করেও আপনি পারছেন সন্তান জন্ম দিতে, মা হতে। ব্যাপারটা অবাক করার মতো, তাই না! মা হওয়ার পরও আপনি কুমারীই থেকে যাচ্ছেন। এমনই ঘটনা ঘটছে ইউরোপের দেশ বিস্তারিত..

লন্ডনের রাস্তায় ভিনগ্রহের যান বিধ্বস্ত

লন্ডনের কিংস্টনের একটি সড়কে রহস্যময় বস্তু নিয়ে বিপাকে পড়েছে পুলিশ। প্রাথমিকভাবে বস্তুটিকে ভিনগ্রহের যান বলে পুলিশ মনে করছে। কিংস্টন পুলিশের ফেসবুক পেজে বলা হয়, বস্তুটি দেখে পুলিশ স্তম্ভিত। পুলিশ কর্মকর্তারা বিস্তারিত..

সবজি চাষ বিধ্বস্ত সড়কের কারণে মিলছে না ন্যায্য দাম

একের পর এক বন্যার সঙ্গে লড়াই করে আগাম শীতের সবজি চাষ করেছেন কৃষক। ক্ষেতে ফলনও হয়েছে বেশ। কিন্তু বন্যায় বিধ্বস্ত সড়ক যোগাযোগের কারণে সবজির ন্যায্য মূল্য মিলছে না। তিন মাসে বিস্তারিত..

জাতীয় ও স্থানীয় রাজনীতিতে নারীদের অবস্থান সুদৃঢ় হয়েছে : স্পিকার

স্পিকার ও সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, দেশে জাতীয় ও স্থানীয় রাজনীতিতে নারীদের অবস্থান সুদৃঢ় হয়েছে। তিনি বলেন, সরকার নারীদের উন্নয়ন, জেন্ডার সমতা, নারীদের সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণসহ মাতৃমৃত্যুও বিস্তারিত..

বাঙালিদের দাবিয়ে রাখা যাবে না: জয়

প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘বাঙালি এক হয়ে এগোলে তাদের দাবিয়ে রাখার চেষ্টা অতীতেও সফল হয়নি, ভবিষ্যতেও হবে না।’ মঙ্গলবার বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ‘লেটস টক’ নামে এক বিস্তারিত..

নাগঞ্জে আলোচিত ৭ খুন : নারাজি খারিজের রিভিশন শুনানি শেষ

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলার বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির নারাজি খারিজের বিরুদ্ধে রিভিশনের (পুনর্বিবেচনা) আদেশ ৯ নভেম্বর প্রদান করবেন আদালত। মঙ্গলবার দুপুর ৩ টায় বিস্তারিত..

সাধু-ভক্তের পদচারণায় মুখর লালনতীর্থ

শুক্রবার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে মরমী সাধক বাউল সম্রাট ফকির লালন শাহের তিরোধান দিবসের ৫দিনের অনুষ্ঠানমালা। অনুষ্ঠানে যোগ দিতে দেশ-বিদেশ থেকে হাজারো সাধু-ভক্ত জমায়েত হয়েছেন কুষ্টিয়ার কুমারখালীর ছেউড়িয়ার আখড়াবাড়ীতে। তাদের বিস্তারিত..