গাজীপুরে জাহাঙ্গীর ও তার মায়ের ওপর হামলা, গাড়ি ভাঙচুর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী, সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুনের গাড়িবহরে হামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সিটি করপোরেশনের ৪৪ নম্বর ওয়ার্ডের টঙ্গী গোপালপুর এলাকায় এ হামলা হয়। হামলাকারীরা প্রার্থীর ব্যবহৃত গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করলে গাড়ির গ্লাস ভেঙে যায়। এ সময় গাড়িতে ছিলেন জাহাঙ্গীর ও তার মা।

জাহাঙ্গীর আলমের দাবি, হামলায় তাদের কয়েকজন কর্মী-সমর্থক আহত হয়েছেন। তিনি বলেন, প্রচারণাকালে হঠাৎ করেই বেশ কয়েকজন লোক নৌকা প্রতীকের স্লোগান দিয়ে তাদের গাড়িতে ইট নিক্ষেপ করে। এ সময় হামলাকারীরা তার মাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করতে এগিয়ে আসে। এ সময় তাদের সঙ্গে থাকা লোকজন এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়।

গাজীপুর সিটি নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন বলেন, তাদের প্রচারণায় বারবার বাধা দিয়ে নির্বাচন বাধাগ্রস্থ করছে প্রতিপক্ষ। তারা জনগণের রায়ের পথে প্রতিবন্ধকতা তৈরি করছে।

তিনি বলেন, ‘আজ তারা আমাদের হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। আমরা জীবনের নিরাপত্তা চাই। ভোটের সুষ্ঠু পরিবেশ তৈরির জন্য নির্বাচন কমিশনের সহযোগিতা চাই।’

এর আগে গত মঙ্গলবার টঙ্গী এলাকায় একই প্রার্থীর প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর