মহান মুক্তিযুদ্ধ আমাদের অধিকার আদায়ের সংগ্রামে সাহস জোগায়: চুন্নু

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের অধিকার আদায়ের সাহস জোগায়। শোষণ ও বঞ্চনামুক্ত একটি সমাজ গঠনে অনুপ্রেরণা হয়ে আছে মুক্তিযুদ্ধ। যে উদ্দেশে বীর মুক্তিযোদ্ধারা জীবন দিয়েছেন, আমরা সেই উদ্দেশ্য বাস্তবায়নে সংগ্রাম করছি।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে প্রস্তুতিমূলক সভায় তিনি একথা বলেন।

চু্ন্নু আরও বলেন, একাত্তরের স্বাধীনতা সংগ্রাম বিশ্বের নির্যাতিত-নিপীড়িত মানুষকে আজীবন পথ দেখাবে। জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে আমরা হুসেইন মুহাম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বো।

এসময় জাতীয় পার্টির কো-চেয়াম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে আমরা মানুষের অধিকারের প্রশ্নে কখনো আপস করবো না। জাতীয় পার্টি মানুষের আশা-আকাঙ্খা বাস্তবায়ন করতে রাজনীতি করছে। আমরা গণমানুষের সব অধিকার নিশ্চিত করতেই রাজনীতি করছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর