,

1

তিন দিন পর পদ্মা থেকে সেই ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান ও আওয়ামী লীগের জনসভায় গিয়েছিলেন ছাত্রলীগ নেতা আল আফছার তামিম (২৫)। জনসভা শেষে ট্রলারে করে পদ্মা নদী পার হচ্ছিলেন তিনি।

কিন্তু মাওয়ার কাছে এসে ঢেউ ও স্রোতে ট্রলারটি ডুবে যায়। তখন থেকেই নিখোঁজ ছিলেন তামিম। তাকে আর জীবিত উদ্ধার করা যায়নি।

সোমবার সন্ধ্যায় পদ্মা নদীর জাজিরা উপজেলার কুণ্ডেরচর ইউনিয়নের ছিডারচর বাটকুল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে নৌপুলিশ।

নিহত তামিম ভোলার চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম মজির উদ্দিনের ছেলে। তামিম চরফ্যাশন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২৫ জুন আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে শিবচরের কাঁঠালবাড়িতে আসেন আফসার তামিম। এলাকার আওয়ামী লীগের নেতাকর্মী ও স্বজনদের সঙ্গে লঞ্চে করে এসেছিলেন।

ফেরার সময় ট্রলার ডুবে গেলে আফসার নিখোঁজ হন। এর পর সোমবার দুপুরে পদ্মা নদীতে তামিমের মরদেহ ভেসে উঠলে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে বিকালে মরদেহ উদ্ধার করে নৌপুলিশ।

জাজিরা থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ ছাত্রলীগ নেতার পরিবারের লোকজন লাশটি নিখোঁজ তামিমের বলে শনাক্ত করেন। শনাক্তের পরে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জাজিরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর