পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক: আইজিপি

আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, নির্বাচন কমিশনের দেওয়া দায়িত্ব পালনে বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছে। নির্বাচনকালে যেভাবে পুলিশকে দায়িত্ব দেবে সেইভাবে দায়িত্ব পালন করা হবে। বুধবার (১৫ মার্চ) বরিশাল জেলা বিস্তারিত..

বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলা তিয়শ্রী ইউনিয়নের বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ে উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০২৩। বুধবার (১৫ ই-মার্চ) দিনব্যাপী অনুষ্ঠিত বিস্তারিত..

মদনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপিত 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ “নিরাপদ জ্বালানি, ভোক্তাবন্ধ পৃথিবী” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণা মদন উপজেলায় উদযাপিত হয়েছে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৩। বুধবার (১৫ ই- মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র ্যালি বিস্তারিত..

কারও কাছে ভিক্ষা চাই না, ন্যায্য অধিকার চাই : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বৈশ্বিক অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে না আসা পর্যন্ত সহজ শর্তে অর্থায়ন অব্যাহত রাখা প্রয়োজন। আর্থিক প্রতিষ্ঠান ছাড়াও উন্নত দেশগুলোকে এ বিষয়ে বিশেষ নজর দিতে হবে। বিস্তারিত..

বিদেশিদের পদলেহন করছে বিএনপি: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনে আশা নেই জেনেই বিদেশি কূটনীতিকদের পদলেহন করছে বিএনপি। তিনি বলেন, ‘বিএনপি নেতারা জানেন যে, নির্বাচনে অংশগ্রহণ বিস্তারিত..

শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক: শিক্ষামন্ত্রী

নতুন প্রজন্মের শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মঙ্গলবার দুপুরে চাঁদপুরে জেলা প্রশাসন অলিম্পিয়ার্ডের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন কিনি। শিক্ষামন্ত্রী বিস্তারিত..

নীতি ও আদর্শ থেকে বিচ্যুত হওয়া চলবে না: শিক্ষার্থীদেরকে রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শিক্ষার্থীদেরকে নীতি ও আদর্শ থেকে বিচ্যুত না হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি আজ বঙ্গভবনের কেবিনেট হলে এসএসসি ও সমমানের পরীক্ষা-২০২২ এর কৃতি শিক্ষার্থীদের সাথে প্রথমবারের মতো এক বিস্তারিত..

রাশিয়া থেকে ভারতের অস্ত্র আমদানি: প্রকৃত চিত্র

২০১৭-২০২২ সালের মধ্যে ভারতের সমরাস্ত্র আমদানির ৬২ শতাংশ থেকে কমে ৪৫ শতাংশে নেমে গেলেও রাশিয়া দিল্লির বৃহত্তম অস্ত্র সরবরাহকারী হিসাবে রয়ে গেছে। স্টকহোম ইন্টারন্যাশনাল পিস রিসার্চ ইনস্টিটিউটের (সিপ্রি) প্রতিবেদনে এ বিস্তারিত..

সুনামগঞ্জে হাওরে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

সুনামগঞ্জে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) বিকেল থেকে সদর, তাহিরপুর, ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলায় থেমে থেমে এ শিলা বৃষ্টি হচ্ছে। তাহিরপুর উপজেলার কৃষক জালাল মিয়া বলেন, হাওরের জন্য বিস্তারিত..

লঞ্চ হয়েছে হলুদ রঙের আইফোন

আইফোন ১৪ সিরিজের পর্দা উন্মোচন হয় গত বছর। সেই সিরিজে রয়েছে চারটি ফোন- আইফোন ১৪, আইফোন ১৪ প্লাস, আইফোন ১৪ প্রো এবং আইফোন ১৪ প্রো ম্যাক্স। এবার আইফোন ১৪ সিরিজের বিস্তারিত..