কুলিয়ারচরে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশনে জুলুস অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ প্রতি বছরের ন্যায় এবারও কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ও ছয়সূতী ইউনিয়নে পৃথকভাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশনে জুলুস অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ অক্টোবর) সকাল ৮টায় ফরিদপুর বিস্তারিত..

শাকিবের বিষয়ে কথা বলতে চাই না: পূজা চেরি

হাওর বার্তা ডেস্কঃ সুপারস্টার শাকিব খান ও নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জনে সরগরম ঢালিউডপাড়া। তাদের সম্পর্কের গুঞ্জন যখন চরমে তখন কোনো বিতর্কিত বিষয় নিয়ে কথা বলতে চান না বলে জানালেন বিস্তারিত..

আরও ৪০৯ জনের শরীরে করোনা শনাক্ত, মৃত্যু ১

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে।তাকে নিয়ে এ পর্যন্ত ২৯ হাজার ৩৮১ জনের প্রাণ গেল এই ভাইরাসে। গত ২৪ ঘণ্টায় আরও ৪০৯ জনের শরীরে বিস্তারিত..

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, বাড়িতে ডেকে নিয়ে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়া এক কিশোরীকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে গায়ে পেট্রল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠেছে। ভারতের উত্তরপ্রদেশের মেইনপুরীর কুরাবালি থানা এলাকায় বিস্তারিত..

জনগণই ঠিক করবে কে সরবে আর কে থাকবে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আপনাদের কাউকে সরিয়ে দিতে হবে না। জনগণ চাইলে নির্বাচনই ঠিক করবে কে সরবে আর কে সরবে না। বিস্তারিত..

হাসপাতালের লিফটের নিচে মুক্তিযোদ্ধার লাশ

হাওর বার্তা ডেস্কঃ নিখোঁজের পাঁচদিন পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফটের নিচে সৈয়দ আলী মণ্ডল (৮৬) নামে এক মুক্তিযোদ্ধার মরদেহ পাওয়া গেছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে মরদেহটি দেখতে পায় বিস্তারিত..

ক্রিমিয়ান সেতুতে বিস্ফোরণের পর যে পদক্ষেপ নিচ্ছে রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ ক্রিমিয়ার সঙ্গে রাশিয়ার মূলভূখণ্ডকে সংযুক্ত করা ক্রিমিয়ান সেতুতে অগ্নিকাণ্ডের ঘটনার পর ওই এলাকায় নিরাপত্তা জোরদার করেছে রুশ কর্তৃপক্ষ। রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন দেশটির কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীকে ওই বিস্তারিত..

একুশে পদকজয়ী চিত্রশিল্পী সমরজিৎ রায় চৌধুরী আর নেই

হাওর বার্তা ডেস্কঃ একুশে পদকজয়ী প্রবীণ চিত্রশিল্পী ও শিক্ষক সমরজিৎ রায় চৌধুরী আর নেই।রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তিনি মারা গেছেন।তার বয়স হয়েছিল ৮৫ বছর। সমরজিৎ রায়ের বিস্তারিত..

অভিনয় ছেড়ে ইবাদাতে মনোযোগী হওয়ার ঘোষণা দিলেন সাহার আফসা

হাওর বার্তা ডেস্কঃ শোবিজ অঙ্গন ছাড়া নতুন কোনো ঘটনা নয়। তবে এবার শোবিজ অঙ্গন ছেড়ে ইসলামের বিধান অনুযায়ী জীবন যাপন করার ঘোষণা দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা। ইনস্টাগ্রামে দেওয়া এক বিস্তারিত..

প্রেমের টানে ইন্দোনেশিয়ার আরও এক তরুণী বাংলাদেশে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি তরুণ মামুন হোসেন ও ইন্দোনেশিয়ার তরুণী সিতি রাহাইউ। দুজনেই মালয়েশিয়ায় একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। এ সুবাদে তাদের পরিচয় ও প্রেম। সেই প্রেমের টানেই বাংলাদেশে ছুটে এসেছেন বিস্তারিত..