জাপানে আঘাত হেনেছে মহাপ্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় নানমাদোল

হাওর বার্তা ডেস্কঃ জাপানে আঘাত হেনেছে মহাপ্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় নানমাদোল। স্থানীয় সময় রোববার রাতে এ সুপার তাইফুন আঘাত হানে বলে বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে জানিয়েছে। জাপানের আবহাওয়া সংস্থা (জেএমএ) জানিয়েছে, বিস্তারিত..

মেয়ে হলে যে নাম রাখবেন মাহিয়া মাহি

হাওর বার্তা ডেস্কঃ গত সপ্তাহে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে এক স্ট্যাটাসে চিত্রনায়িকা মাহিয়া মাহি জানান, জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন তিনি।  আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছেন তিনি স্ট্যাটাসের পর থেকেই বিস্তারিত..

হামলায় রক্তাক্ত বরকত উল্লাহ বুলুকে হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ সন্ত্রাসী হামলায় আহত বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলুকে শনিবার রাত ১২টায় ঢাকায় আনা হয়৷ এরপর তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়৷ এর আগে শনিবার বিকালে নোয়াখালীর বিস্তারিত..

ইরান কাউকে ভয় করে না: শি জিনপিংকে রাইসি

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রকে ইঙ্গিত করে ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে বলেছেন, ইরান কাউকে ভয় করে চলে না। মার্কিন সরকারের হুমকিতে তার দেশ কখনো মাথানত করবে না। বিস্তারিত..

রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের অপকর্মে তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ এ বছরের ২৪ ফেব্রুয়ারি রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। কিন্তু কমিটি গঠনের সাত মাস না পেরোতেই বেপরোয়া হয়ে উঠেন রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ বিস্তারিত..

নিউইয়র্কে মাদ্রাসা ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ নিউইয়র্ক সিটির অন্যতম সামাজিক সংগঠন এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে স্থানীয় আলআমিন মসজিদে মাদ্রাসা ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর শনিবার অনুষঠিত শিক্ষা উপকরণ বিতরণ বিস্তারিত..

বাংলাদেশ ও যুক্তরাজ্য চমৎকার সম্পর্কে আবদ্ধ : স্যার কেয়ার স্টারমার

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটেনের বিরোধী দলের নেতা ও লেবার পার্টির প্রধান স্যার কেয়ার স্টারমার বলেছেন, ‘বাংলাদেশ ও যুক্তরাজ্য চমৎকার সম্পর্কে আবদ্ধ এবং বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিকদের দ্বারা এই সম্পর্ক আরও বিস্তারিত..

মিয়ানমার সীমান্ত পরিস্থিতিতে জাতিসংঘের উদ্বেগ

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমার সীমান্ত পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন জাতিসংঘ। বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়ক গিয়েন লুইস গতকাল শনিবার বিকেলে কালের কণ্ঠকে বলেন, ‘মিয়ানমার থেকে মর্টার শেল এসে বাংলাদেশে পড়ায় এক ব্যক্তি বিস্তারিত..

‘বিরল সতর্কতা’ জারি, জাপানে ধেয়ে আসছে মহাপ্রলয়ংকারী ঘুর্ণিঝড়

হাওর বার্তা ডেস্কঃ জাপানের দিকে ধেয়ে আসছে মহাপ্রলয়ংকারী ঘুর্ণিঝড় নানমাদোল।  রোববার স্থানীয় সময় রাতে নানমাদোল নামে ঘুর্ণিঝড়টি আঘাত হানবে বলে জানিয়েছে জাপানের গণমাধ্যমগুলো। জাপানের জাতীয় আবহাওয়া অধিদপ্তর এ ঘুর্ণিঝড়কে ‘ধ্বংসাত্মক’ বিস্তারিত..

অত্যাধুনিক অস্ত্র তৈরির ক্ষমতা কমছে রাশিয়ার

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমা নিষেধাজ্ঞার কারণে অত্যাধুনিক অস্ত্র তৈরির ক্ষমতা কমছে রাশিয়ার৷ সংবাদ সংস্থা রয়টার্সের কাছে এমন দাবি করেছেন ন্যাটোর উচ্চপদস্থ কর্মকর্তা রব বাউয়ার। তার দাবি, রাশিয়ার ক্রুস মিসাইল ও বিস্তারিত..