টিপকাণ্ড, শিক্ষকের কারাবাস ও হিজাব ইস্যুতে যা বললেন চিত্রনায়ক বাপ্পী

হাওর বার্তা ডেস্কঃ টিপকাণ্ডের পর মুন্সীগঞ্জে বিজ্ঞান শিক্ষকের ধর্ম অবমাননার অভিযোগে কারাবাস নিয়ে দেশজুড়ে আলোচনা চলছে। বিষয় দুটোর রেশ না কাটতেই নওগাঁর মহাদেবপুরে ঘটল হিজাবকে ইস্যু করে আরেকটি ঘটনা। এ বিস্তারিত..

রাসেলকে কারামুক্ত করে ফের ইভ্যালি চালু করতে চান শামীমা

হাওর বার্তা ডেস্কঃ বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেলকে দ্রুত সময়ের মধ্যে জামিনে মুক্ত করে আবার প্রতিষ্ঠানটি চালু করতে চান তার স্ত্রী শামীমা নাসরিন। ইভ্যালি মার্চেন্ট অ্যান্ড কনজ্যুমারস কো-অর্ডিনেশন বিস্তারিত..

সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) সিলেটের দুই কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে তাদের প্রত্যাহারের দাবিতে ডাকা ধর্মঘট স্থগিত করেছেন পরিবহন শ্রমিকরা। বিআরটিএর ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসে তারা ধর্মঘট বিস্তারিত..

বিজ্ঞানের সঙ্গে ধর্মের সংঘর্ষের জায়গা নেই : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম অবমাননার অভিযোগে মুন্সীগঞ্জের বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের গণিত ও বিজ্ঞানশিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডলের কারাগারে যাওয়ার ঘটনা খুবই দুঃখজনক মন্তব্য করে শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, দেশের এগিয়ে বিস্তারিত..

বাংলাদেশের কোনো বিশ্ববিদ্যালয় এশিয়ার সেরা একশ’র তালিকায় নেই

হাওর বার্তা ডেস্কঃ কিউএস এশিয়া ইউনিভার্সিটি র‍্যাংকিং ২০২২-এর শীর্ষ ১০০ বিশ্ববিদ্যালয়ের তালিকায়ও বাংলাদেশি কোনো বিশ্ববিদ্যালয়ের নাম নেই। ২০১৯ সালের পর থেকে এই তালিকার সেরা ১০০তে বাংলাদেশি কোনো বিশ্ববিদ্যালয়ের নাম উঠছেনা। বিস্তারিত..

বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ইউনিট সম্মেলনের মধ্য দিয়ে আওয়ামী লীগ অভ্যন্তরীণ গণতন্ত্রের চর্চার প্রমাণ দিয়েছে বলে দাবি করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ঢাকা মহানগর উত্তর আওয়ামী বিস্তারিত..

ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোটে বিলম্ব, বাড়ছে অনিশ্চয়তা

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতাচ্যুত করার অনাস্থা ভোট শুরু হওয়ার আগেই দেশটির সংসদের নিম্নকক্ষ জাতীয় পরিষদের অধিবেশন মুলতবি করা হয়েছে। দুপুরে নামাজের বিরতির জন্য অধিবেশন মুলতবি করা হলেও বিস্তারিত..

একসঙ্গে চমক নিয়ে হাজির ‘কাঁচা বাদাম’ খ্যাত ভূবন বাদ্যকর ও হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ আবারো শিরোনামে হিরো আলম। বরাবরই বিভিন্ন ইস্যুতে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। শুক্রবার কলকাতা গিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। কেন গিয়েছেন? এই প্রশ্নের উত্তর জানতে চেয়েছিলেন ভক্তরা। বিস্তারিত..

তুরস্কে ব্যাপক হারে বাড়ছে হাফেজের সংখ্যা

হাওর বার্তা ডেস্কঃ হাফেজদের অন্তরে কোরআন সংরক্ষণ আল্লাহর কুদরতের বহিঃপ্রকাশ। কেননা পৃথিবীর আর কোনো ধর্মগ্রন্থ এভাবে সংরক্ষণের নজির নেই। পবিত্র কোরআনে ইরশাদ হয়েছে, ‘আপনি তো আগে কোনো কিতাব পাঠ করেননি বিস্তারিত..

হিজাব নয়, স্কুল ড্রেস পরে না আসায় শাসন

হাওর বার্তা ডেস্কঃ হিজাব নয়, স্কুল ড্রেস পরে না আসায় নওগাঁর দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের শাসন করা হয়েছিল। এজন্য ওই শিক্ষিকাকে শোকজও করেছেন শিক্ষা অফিসার। স্কুলে প্রধান শিক্ষক নিয়োগ বিস্তারিত..