ডিজিটাল নিরাপত্তার চ‌্যালেঞ্জ মোকাবিলায় জেলাপ্রশাসকদের সহায়তা দরকার -ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল নিরাপত্তা একটি বড় চ‌্যালেঞ্জ। জনসচেতনতা তৈরি এবং অপপ্রচার-সন্ত্রাসের মাধ‌্যমে নিরাপত্তা বিনষ্টকারীদের সামাজিক যোগাযোগ মাধ‌্যমের আইডি শনাক্ত করে তাদের বিষয়ে বিস্তারিত..

ই-ডাটাবেজে নিবন্ধিত হলে সহজে সেবা পাবেন এসএমই উদ্যোক্তারা- শিল্পমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, এসএমই ই-ডাটাবেজে নিবন্ধিত হলে সহজে সেবা পাবেন ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা। শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত শিল্পসমৃদ্ধ উন্নত দেশ গঠনের লক্ষ্যে ২০২৬ বিস্তারিত..

ছেলেকে বিমানে উঠিয়ে ফেরার পথে বাথরুমে বাবার মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ বিমানবন্দরে ছেলেকে বিমানে উঠিয়ে দিয়ে গ্রামের বাড়িতে যাওয়ার পথে গাজীপুরের টঙ্গীতে বাসস্ট্যান্ডের বাথরুমে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে টঙ্গী পূর্ব থানাসংলগ্ন এনা বাস কাউন্টার থেকে লাশ বিস্তারিত..

ব্যাংকারদের সর্বনিম্ন বেতন ২৮ হাজার টাকা, মার্চ থেকে কার্যকর

হাওর বার্তা ডেস্কঃ ব্যাংকারদের জন্য সর্বনিম্ন বেতন নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ ব্যাংক। এখন থে‌কে সর্বনিম্ন বেতন হ‌বে ২৮ হাজার টাকা। পাশাপা‌শি নির্ধা‌রিত লক্ষ্য অর্জন করতে না পারলে বা অদক্ষতার অজুহাতে বিস্তারিত..

সন্ধ্যার পর নদী থেকে বালু উত্তোলন না করার নির্দেশ পানিসম্পদ প্রতিমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, দেশের সকল নদী হতে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে বালু উত্তোলন করতে হবে। সন্ধ্যার পর কোনোভাবেই নদী থেকে বালু উত্তোলন করা বিস্তারিত..

ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে – মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, ভিজিডি কর্মসূচির আওতায় বাংলাদেশের গ্রামীণ দুস্থ মহিলাদের আর্থসামাজিক উন্নয়নে বাস্তবায়িত একটি বৃহত্তর সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচি। যা দুস্থ ও বিস্তারিত..

ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন মতামতের জন্য অবমুক্ত – ভূমিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, আজ থেকে ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন, ২০২১’-এর খসড়া সব অংশীজনের মতামতের জন্য প্রকাশ করা হয়েছে। আজ রাজধানীর ওসমানী বিস্তারিত..

একদিনে করোনা শনাক্ত ১০ হাজার ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ১০ হাজার ৮৮৮ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ লাখ ৫৩ হাজার ১৮২ জন। একই সময়ে করোনায় বিস্তারিত..

করোনায় আক্রান্ত খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। গতকাল বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। তবে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। মন্ত্রী এখন বাসায় অবস্থান বিস্তারিত..

মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজার-টেকনাফের মেরিনড্রাইভ সড়কে বিশ্ব খাদ্য কর্মসূচির (ডব্লিউএফপি) বেপরোয়া পিকআপভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল বিস্তারিত..