মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রবাসী শ্রমিকদের কোনো ভোগান্তি সৃষ্টি করা হয়নি: প্রবাসী কল্যাণমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমেদ বলেন, অতীতে অনেক কিছু হয়েছে। মন্ত্রিত্ব পাওয়ার পর থেকে এই অতীতকে দূর করার চেষ্টা করে এসেছি। আমি কিন্তু কোনো সিন্ডিকেটের পক্ষপাতী নই। মন্ত্রনালয়ের বিস্তারিত..

রবিবার থেকে বুস্টার ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী  রবিবার থেকে ট্রায়ালে করোনাভাইরাসের বুস্টার ডোজ দেওয়ার কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় মানকিগঞ্জ মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া এলাকায় শুভ্র বিস্তারিত..

ভারতকে হারিয়ে শীর্ষে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ ফুটবলে ভারতের মেয়েদের হারাল বাংলাদেশ। শক্তিশালী ভারতকে ১-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে মারিয়া মান্ডার দল। পাঁচ দলের টুর্নামেন্টে তিন ম্যাচ শেষে বিস্তারিত..

বিজয় দিবসের রাতে গৃহবধূকে যুবলীগ নেতার ধর্ষণ!

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ার গাবতলী পৌরসভার চাকলা দক্ষিণপাড়া এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আব্দুল হান্নান (৪০) নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে ওই গৃহবধূ বাদী বিস্তারিত..

প্রেমিককে বিয়ে করতে ‘বুকে ব্যথা’র অভিনয়! হাসপাতালেই বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ সদ্য বিয়ে ঠিক হয়েছে মেয়ের। এরই মধ্যে ‘অসুস্থ’ হয়ে পড়েছে মেয়ে। ‘বুকে ব্যথা’র ডাক্তার দেখাতে হাসপাতালে মেয়েকে নিয়ে গেলেন বাবা-মা। চিকিৎসক হার্টের কয়েকটি টেস্ট করেও কোনো রোগ বিস্তারিত..

বুদ্ধিজীবী হতে হলে স্বাধীনতার পক্ষে কথা বলতে হবে : মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পণ্ডিত হলেই সে বুদ্ধিজীবী হবে না, স্বাধীনতার স্বপক্ষে তাকে কথা বলতে হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, মুক্তিযুদ্ধের সময় অনেকেই বিস্তারিত..

পাচারের জন্য চট্টগ্রাম থেকে ঢাকায় নেওয়া কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ৩

হাওর বার্তা ডেস্কঃ পাচারের উদ্দেশে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া এক কিশোরীকে উদ্ধার করেছে র‍্যাব। বৃহস্পতিবার রাতে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এই ঘটনায় এক নারীসহ পাচারকারী বিস্তারিত..

একসঙ্গে জন্ম নিতে যাচ্ছে ছেলে-মেয়ে, জানালেন রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার বান্ধবী তাদের অনাগত জমজ সন্তানদের লিঙ্গ পরিচয় প্রকাশ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে তারা জানান একসঙ্গে জন্ম বিস্তারিত..

মালয়েশিয়ার শ্রমবাজারে সিন্ডিকেটের সুযোগ থাকবে না

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দিন বন্ধ থাকার পর মালয়েশিয়ার শ্রমবাজার পুনরায় উন্মুক্ত হতে যাচ্ছে। আগামী রোববার মালয়েশিয়ায় জনশক্তি রফতানির লক্ষ্যে দেশটির পুত্রাজায়ায় উভয় দেশের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হবে। বিস্তারিত..

বিজয় শোভাযাত্রা সফল করতে প্রস্তুতি সভা করলো আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ‘বিজয় শোভাযাত্রা’ বাস্তবায়ন ও সফল করতে জরুরি প্রস্তুতি সভা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুক্রবার (১৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এ বিস্তারিত..