নেত্রকোণার মোহনগঞ্জ ও সুনামগঞ্জ এলিভেটেড রেল চালু হবে : রেলমন্ত্রী

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোণার মোহনগঞ্জ হয়ে সুনামগঞ্জ এলিভেটেড রেল চালু করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। হাওরের পরিবেশের কোনো ক্ষতি না করে এই এলিভেটেড রেলপথ নির্মাণের পরিকল্পনা বিস্তারিত..

বুধবারে কুমিল্লার ঘটনায় সারা দেশে শতাধিক গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ গত বুধবার কুমিল্লায় পবিত্র ‘কোরআন’ অবমাননার খবরে সংঘর্ষের সৃষ্টি হয়। পরে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি মোতায়েন করা হয়। এরপর রাতে চাঁদপুরের হাজীগঞ্জে সংঘর্ষের ঘটনা ঘটে। বিভিন্ন জেলায় বিস্তারিত..

বিশ্ব ক্ষুধা সূচকে বাংলাদেশ ও পাকিস্তান থেকে পিছিয়ে আছে ভারত

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব ক্ষুধা সূচকে ভারত পাকিস্তানের তুলনায় বেশ এগিয়ে আছে বাংলাদেশ। বিশ্ব ক্ষুধা সূচক ২০২১-এ এমন তথ্য উঠে এসেছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) প্রকাশিত ওই সূচকে ১১৬ দেশের মধ্যে বিস্তারিত..

বাংলাদেশি শিশু বোলারের স্পিনে মুগ্ধ শচিন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের অলি-গলিতে থাকা ক্রিকেটারদের কিছু ভিডিও ফুটেজ প্রায়শই ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার তেমনই এক ভিডিওতে দেখা গেছে এক শিশু দুর্দান্ত লেগ স্পিনের ভেল্কি দেখিয়ে নাকানি-চুবানি খাওয়াচ্ছেন বিস্তারিত..

বিশ্বের ৪০টিরও বেশি দেশে পালন হচ্ছে ‘আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস’

হাওর বার্তা ডেস্কঃ মেয়ে হয়ে জন্ম নেয়ার ভাগ্যকে শাপশাপান্ত করে ক্ষান্ত হয়েই গ্রামীণ নারীরা স্বামী-সন্তানের সব চাহিদা পূরণ করে যাচ্ছেন নিরলসভাবে। শুধু পরিবার নয়, বয়ে নিয়ে চলছেন এ সমাজ ও দেশকে। বিস্তারিত..

আইপিএলের ফাইনালে কলকাতা ও চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ

হাওর বার্তা ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরের (আইপিএল) ফাইনাল আজ। আরব আমিরাতের দুবাইয়ে বাংলাদেশ সময় রাত ৮টায় শিরোপার লড়াইয়ে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের সফলতম দলগুলোর বিস্তারিত..

ত্বকের যত্নে যেভাবে কাজ করে আনারস

হাওর বার্তা ডেস্কঃ ধীরে ধীরে আপনার ত্বক রুক্ষ ও শুষ্ক হয়ে লাবণ্য হারাচ্ছে? এমন হলে হতাশ হবেন না। কারণ সমাধান আপনার হাতের নাগালেই আছে। শুনতে অবাক মনে হলেও স্কিনের যেকোন বিস্তারিত..

সারা দেশে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশে উচ্চগতির থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। মোবাইল ফোন গ্রাহকরা ভোর থেকে উচ্চগতির নেটওয়ার্ক পাচ্ছেন না।  তবে টু জি সেবা সচল রয়েছে। সোশাল মিডিয়ায় বিস্তারিত..

শাকিব-পূজার সঙ্গে নৈশভোজ করবেন সেই অভিমানী গৃহবধূ

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে ‘গলুই’ সিনেমার শুটিং করছেন। এটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের নায়িকা পূজা চেরি। সিনেমাটির শুটিং চলছে জামালপুরের গ্রামীণ অঞ্চলে। দূর-দূরান্ত থেকে বিস্তারিত..

এখনও খালেদা জিয়ার জ্বর আছে, নেই খাবারের রুচি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শরীরে এখনও থেমে-থেমে জ্বর আসছে। এ কারণে খাবার খাওয়ায় তেমন কোনো রুচি। গত কয়েক দিন ধরে তিনি খুবই অল্প পরিমাণে খাবার বিস্তারিত..