মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী ইসমাইল সাবরি ইয়াকুব

হাওর বার্তা ডেস্কঃ ইসমাইল সাবরি ইয়াকুবকে মালয়েশিয়ার নবম প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত করা হয়েছে। মুহিউদ্দিন ইয়াসিন সোমবার পদত্যাগ করার পর তার স্থলাভিষিক্ত হলেন ইসমাইল সাবরি। এর আগে, মুহিউদ্দিন ইয়াসিনের মন্ত্রিপরিষদে সিনিয়র বিস্তারিত..

গণতন্ত্রকে অর্থবহ করতে পারস্পরিক শ্রদ্ধাবোধ ওপরমতসহিষ্ণুতা অপরিহার্য: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘গণতন্ত্রকে অর্থবহ করতে হলে পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সহমর্মিতার পাশাপাশি পরমতসহিষ্ণুতা অপরিহার্য। আমার দৃঢ় বিশ্বাস দেশের গণতান্ত্রিক অগ্রযাত্রাকে বেগবান করতে সব রাজনৈতিক দল বিস্তারিত..

আরও ৮ লাখ টিকা আসছে আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ জাপান থেকে আরও ৭ লাখ ৮১ হাজার ৪৪০ ডোজ টিকা দেশে আসছে। টিকাগুলো নিয়ে একটি ফ্লাইট আগামীকাল শনিবার বিকালে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে। শুক্রবার বিস্তারিত..

হেলিকপ্টারে নববধূকে নিয়ে গ্রামের বাড়িতে ঢাবি ছাত্রলীগ নেতা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতা হেলিকপ্টারে করে নতুন বউকে নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে গেছেন। মাগুরার মহম্মদপুর উপজেলার হাজিবাড়ি এলাকায় নববূধুকে নিজের বাড়িতে নিয়ে আসেন ওই বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১৪৫ জনের মৃত্যু,শনাক্ত ৫ হাজার ৯৯৩ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে মৃত্যুর সংখ্যা উল্লেখযোগ্য হারে কমতে শুরু করেছে। গত ২৪ ঘণ্টায় ১৪৫ জনের মৃত্যু হয়েছে এই ভাইরাসে, যা গতকাল (বৃহস্পতিবার) ১৫৯ জন ছিল। এখন পর্যন্ত করোনায় বিস্তারিত..

ভাত খাওয়ার পর চা-সিগারেট-গোসলকে না বলুন

হাওর বার্তা ডেস্কঃ দুপুরের খাবার মানেই কব্জি ডুবিয়ে খাওয়া। আপনি ডায়েটিং করুন বা না করুন, দুপুরে ভাত না খেলে মনই ভারে না। তবে ভাত খাওয়ার পর কিছু কাজ করা একেবারেই ঠিক নয়। বিস্তারিত..

বরিশালের ঘটনায় জড়িতদের অবশ্যই আইনের আওতায় আনা হবে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বরিশালের ঘটনায় যারাই জড়িত থাকুক, তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই জড়িতদের বিস্তারিত..

‘শোক এখন শক্তির অনির্বাণ উৎস’ -মিঠামইনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া সংবর্ধিত কৃতিশিক্ষার্থীদের প্রতি এমপি তৌফিক

রফিকুল ইসলামঃ আগস্ট শোকের মাস হলেও ‘শোক এখন শক্তির অনির্বাণ উৎস’ অভিহিত করে রাষ্ট্রপতি-পুত্র কিশোরগঞ্জের-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেছেন, জাতির জনকের স্মরণে শোকাশ্রু নয়, বিস্তারিত..

দলবেঁধে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ৪

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল এলাকায় ঘুরতে গিয়ে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা। বৃহস্পতিবার রাতে তাদের বিস্তারিত..

পদ্মায় পানি বৃদ্ধি অব্যাহত, বিপৎসীমা ছুঁই ছুঁই

  হাওর বার্তা ডেস্কঃ পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীতে পানি বৃদ্ধি অব্যাহত থাকায় হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে পানি বিপৎসীমার মাত্র ৮ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। গত ২৪ ঘণ্টায় পানিও বেড়েছে ৮ বিস্তারিত..