রোজা রেখেই করোনায় মৃতদের দেহ সৎকার করছে একদল মুসলিম যুবক

হাওর বার্তা ডেস্কঃ করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। ভেঙে পড়েছে দেশটির স্বাস্থ্যখাত। প্রতিদিনই অক্সিজেনের অভাবে দেশটিতে বহু মানুষের মৃত্যু হচ্ছে। হাসপাতালে নেই বেড। শ্মশানে মরদেহের সারি। ঠিকভাবে সৎকার করাও সম্ভব বিস্তারিত..

জুতা ব্যাগ কিনবে টাকা পাচ্ছে প্রাথমিকের শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিকের শিক্ষার্থীদের ২০২০-২১ অর্থবছরে ৩য় ও ৪র্থ কিস্তির উপবৃত্তির টাকা ও কিট এলাউন্স বাবদ ১ হাজার টাকা দেওয়া হবে। কিট এলাউন্স দ্বারা ছাত্র-ছাত্রীরা জামা জুতা ব্যাগ কিনবে। বিস্তারিত..

সুরতহাল রিপোর্টে মুনিয়ার যেসব বর্ণনা দিয়েছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে দেশে চাঞ্চল্যকর ঘটনা রাজধানীর গুলশানে অভিজাত ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার। মুনিয়া ‘আত্মহত্যা’ করেছে, নাকি তাকে ‘হত্যা’ করা হয়েছে তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়ে বিস্তারিত..

করোনাভাইরাস: সব রেকর্ড ভেঙে দেশে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৭৭ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মোট মৃত্যু হয়েছে ১১ হাজার ৩০৫ জনের। নতুন করে শনাক্ত হয়েছেন দুই হাজার ৯৫৫ বিস্তারিত..

দীর্ঘদিন অচেতন ফারুক, কথা বলার চেষ্টা করছে

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন অচেতন থাকা কিংবদন্তি অভিনেতা ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক কথা বলেছেন। তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন বিস্তারিত..

৫ মে পর্যন্ত প্রজ্ঞাপন জারি বিধিনিষেধ বাড়ল, বন্ধই থাকবে গণপরিবহন

হাওর বার্তা ডেস্কঃ চলমান বিধিনিষেধ ৫ মে মধ্যরাত পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। আজ বুধবার (২৮ এপ্রিল) এ প্রজ্ঞাপন জারি করা হয়। লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে দোকান ও শপিংমল বিস্তারিত..

করোনা ভাইরাস: দেশে রাশিয়া ও চীনের দুটি ভ্যাকসিন উৎপাদনের অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া ও চীনের দুটি ভ্যাকসিন দেশীয় প্রতিষ্ঠানের মাধ্যমে উৎপাদনের উদ্যোগ নিয়েছে সরকার। আজ বুধবার অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে দুটি দেশের ভ্যাকসিন দেশে উৎপাদনের প্রস্তাব অনুমোদন দেওয়া বিস্তারিত..

কোভ্যাক্সিনই নিষ্ক্রিয় করতে পারে করোনার ভারতীয় ধরনকে

হাওর বার্তা ডেস্কঃ করোনার ভারতীয় ধরনটিকে নিষ্ক্রিয় করতে পারে সে দেশেরই উৎপাদিত টিকা কোভ্যাক্সিন। যুক্তরাষ্ট্রের বিখ্যাত বিজ্ঞানী অ্যান্থনি ফাউসি মঙ্গলবার বলেছেন, এ বিষয়ে আরও তথ্য-উপাত্ত সংগ্রহ করা হচ্ছে। পিটিআইয়ের খবরে বিস্তারিত..

তরুণী মোসারাত মৃত্যুর আগে বড় বোনকে ফোনে যা বলেছিল

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর গুলশানে বিলাসবহুল ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধার হওয়া তরুণী মোসারাত জাহান মুনিয়া আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার ভগ্নিপতি মিজানুর রহমান। অপরদিকে তার বিস্তারিত..

জাতীয় আইন সহায়তা দিবসে প্রধানমন্ত্রীর বাণী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৮ এপ্রিল জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষ্যে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : ‘২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ পালিত হচ্ছে জেনে আমি আনন্দিত। এ বিস্তারিত..