অবরুদ্ধ মামুনুল হককে ছাড়িয়ে নিলেন হেফাজত কর্মীরা

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে অবরুদ্ধ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে ছাড়িয়ে নিয়েছেন হেফাজত কর্মীরা। মামুনুল হককে অবরুদ্ধ করা হয়েছে এ খবরে হাজারো হেফাজত বিস্তারিত..

বহু রোগের প্রতিষেধক সজনে ডাটা

হাওর বার্তা ডেস্কঃ সবার কাছেই খুব পরিচিত একটি গাছ হচ্ছে সজনে। এটি এমন একটি গাছ যার ডাটা, পাতা ও ফুল সবই খাওয়ার উপযোগী। সজনের তৈরি তরকারি খেতেও দারুণ সুস্বাদু। বাজারে বিস্তারিত..

৫ এপ্রিল থেকে সাড়া দেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা উগ্রগতি বাড়ার কারণে দেশের সকল নৌযান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবর জানিয়েছে বিআইডব্লিউটিএ। এতে বলা বিস্তারিত..

নারীদের মাসিক অনিয়মিত হয় কেন

হাওর বার্তা ডেস্কঃ অনিয়মিত মাসিক ঋতুস্রাব নিয়ে অনেক নারীকেই ভুগতে হয়। মাসিক শুরুর পর যে কোনো বয়সের নারীদেরই অনিয়মিত মাসিক ঋতুস্রাবের সমস্যা দেখা দিতে পারে। সাধারণত ২৮ দিনের সাত দিন আগে বা বিস্তারিত..

রিসোর্টে অবরুদ্ধ মামুনুল হক, জিজ্ঞাসাবাদ

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব মামুনুল হককে এক নারীসহ আটক করে পুলিশে খবর দিয়েছে স্থানীয়রা। তবে ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি বিস্তারিত..

জমি বেচে মসজিদ গড়েছেন নায়ক আলমগীর

  হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শ্রীরামপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন কলিম উদ্দিন আহম্মেদ ওরফে দুদু মিয়া। যুবক অবস্থায় পড়াশোনা শেষ করে ঢাকায় স্থায়ী হয়েছিলেন তিনি। পরে বিস্তারিত..

এবার ভাইরাল হলো হিরো আলমের চাইনিজ গান

হাওর বার্তা ডেস্কঃ বিতর্ক আর হিরো আলম যেন মুদ্রার এপিঠ ওপিঠ। সোশাল মিডিয়ার কল্যাণে আলোচনায় আসা বগুড়ার এই যুবক কোনো কিছু সমালোচনা ছাড়া করতেই পারেন না যেন। বিতর্ক যতোই হোক, বিস্তারিত..

ফেনীতে একসঙ্গে চার সন্তান জন্ম দিয়েছেন গৃহবধূ

হাওর বার্তা ডেস্কঃ ফেনীতে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন জান্নাতুল ফেরদৌস (২৪)। শহরের একটি বেসরকারি হাসপাতালে সন্তানদের জন্ম দেন তিনি। চার নবজাতকের মধ্যে দুটি ছেলে ও দুটি মেয়ে। মা ও বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৮

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ মহামারীতে গত ২৪ ঘণ্টায় দেশে ৫৮ জনের মৃত্যু হয়েছে।   ৫৬৮৩ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন এই বিস্তারিত..

করোনা মোকাবিলাই এখন আ.লীগের রাজনীতি : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, করোনা মোকাবিলাই এখন আওয়ামী লীগের রাজনীতি, এখন আর অন্য কোন রাজনীতি নেই। তিনি বলেন, আওয়ামী লীগে সুবিধাভোগী কর্মীদের দরকার নেই, বিস্তারিত..