ওজন কমাতে সহায়ক ৫ ফ্যাটি খাবার

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ থাকা সবার জন্যই বড় চ্যালেঞ্জের ব্যাপার। আর এজন্য শরীর ওজন নিয়ন্ত্রণে রাখা খুবই জরুরি। শরীরের বাড়তি ওজন নানান রোগের কারণ হতে পারে। যেমন- উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, বিস্তারিত..

ভ্যাকসিন কেনায় যেন নয়ছয় না হয়, নজর রাখবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনার ভ্যাকসিন কিনতে একটি প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। এক্ষেত্রে শুধু ভ্যাকসিন কিনতে ব্যয় হবে ৩ হাজার ৪৩৭ কোটি টাকা। এর সঙ্গে পরিবহন বিস্তারিত..

নির্বাচনে পরাজয়ের লজ্জা লুকাতে চায় বিএনপি : হানিফ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, জনবিচ্ছিন্ন বিএনপির লক্ষ্য একটাই।  তারা যে কোনো নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে নানান কথাবার্তা বলে নিজেদের পরাজয়ের লজ্জা বিস্তারিত..

নিজ উদ্যোগে সরে না গেলে উচ্ছেদ করা হবে : মেয়র আতিকুল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, নিজ উদ্যোগে অবৈধ দখল থেকে সরে যান। নইলে উচ্ছেদ করা হবে। রাজধানীর ভাষানটেক বাজার থেকে পকেট গেট বিস্তারিত..

নিজেদের দোষেই বিরোধী আন্দোলনের মৃত্যু হয়েছে: ইমরান

হাওর বার্তা ডেস্কঃ গত রোববার বাহাওয়ালপুরে সমাবেশ করেছিল বিরোধী দল পাকিস্তান ডেমোক্র্যাটিক মুভমেন্ট (পিডিএম)। এর একদিন পর সোমবার এই সমাবেশের সমালোচনা করেন প্রধানমন্ত্রী ইমরান খানরে মুখপাত্ররা। প্রধানমন্ত্রীর বক্তব্য অনুসরণ করে তারা বলেন বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৯৯১

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৬৭০ জন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী শনাক্ত হয়ে ছে আরও ৯৯১ বিস্তারিত..

গভীর রাতে অভিযান, অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা আটক

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের টেকনাফ উপজেলায় অস্ত্র ও গুলিসহ চার রোহিঙ্গাকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার গভীর রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং উত্তরপাড়া থেকে তাদের আটক করা হয়। বিস্তারিত..

মিরপুরে সড়কে পড়ে থাকা সেই লাশটি অভিনেত্রী আশার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড় সড়ক থেকে উদ্ধার হওয়া লাশটি টিভি অভিনেত্রী আশা চৌধুরীর বলে নিশ্চিত হওয়া গেছে। সোমবার দিনগত রাতে দেড়টার দিকে লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল বিস্তারিত..

নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন ২১ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরসহ ছয়জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ২১ জানুয়ারি প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন বিস্তারিত..

ইরফান সেলিমের মামলা বিচারাধীন, এখনই মন্তব্য নয়: র‌্যাব ডিজি

হাওর বার্তা ডেস্কঃ র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, ইরফান সেলিমের মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়ৈছে। সেটি আদালত বুঝবে। আদালতের বিষয় নিয়ে এখনই মন্তব্য করা ঠিক হবে না। বিস্তারিত..