গর্ভাবস্থায় আমলকি খাওয়া যে কারণে জরুরি

হাওর বার্তা ডেস্কঃ আমলকির স্বাস্থ্য উপকারিতা সম্পর্কে কমবেশি আমরা সবাই জানি। এতে থাকা ভিটামিন সি, ফাইবার ও অ্যান্টি-অক্সিডেন্ট শরীর ও ত্বকের জন্য খুবই উপকারী। নানান ভেষজ গুণে ভরপুর এই আমলকি বিস্তারিত..

পদ্মায় ধরা পড়ল বিশাল আকৃতির বোয়াল ও কাতল

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়েছে বিশাল আকৃতির কাতল ও বোয়াল মাছ। মাছ দুটি ৭২ হাজার ৭৫০ টাকায় বিক্রি হয় বলে জানা গেছে। বিস্তারিত..

বিমান বাহিনীকে দক্ষ করে গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ আধুনিক সমরাস্ত্র যোগ করে বিমান বাহিনীকে আরো যুগোপযোগী করা হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবাহিনীর সদস্যদের সাহস ও মনোবল নিয়ে মাথা উঁচু করে বিশ্ব দরবারে চলার বিস্তারিত..

বিএনপি এখন মুক্তিযুদ্ধের বিরোধী শক্তির মুখপাত্র : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীদের সঙ্গে গোপনসখ্যতা রাখায় বিএনপি ক্রমশ জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘বিএনপি বিস্তারিত..

নেপালের পার্লামেন্ট ভেঙে দিলেন প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলির পরামর্শে পার্লামেন্ট ভেঙে দিয়েছেন নেপালের প্রেসিডেন্ট বিদ্যা দেবি ভাণ্ডারী। রবিবার সকালে মন্ত্রিসভার এক জরুরি বৈঠকে পার্লামেন্ট ভেঙে দেওয়ার সিদ্ধান্ত হয়। নেপালের প্রেসিডেন্ট কার্যালয়ের বিস্তারিত..

অভিবাসী কর্মীদের জন্য আমাদের আন্তরিকতার কোনো ঘাটতি নেই

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ পরিস্থিতির উত্তরণ এবং বাংলাদেশের অভিবাসন খাতের উন্নয়নের জন্য সরকারি ও বেসরকারি সব প্রতিষ্ঠানকে সম্মিলিতভাবে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী বিস্তারিত..

কত প্রাণ গেলে সংবিৎ ফিরবে রেলে

হাওর বার্তা ডেস্কঃ দায়িত্বে অবহেলার পরিণাম কী ভয়াবহ আর মর্মান্তিক হতে পারে, তার প্রকৃষ্ট উদাহরণ জয়পুরহাটে রেলের ধাক্কায় বাসের ১২ যাত্রীর প্রাণহানির ঘটনাটি। শনিবার সকালে ঘটেছে এ দুর্ঘটনা। জয়পুরহাট থেকে বিস্তারিত..

ত্রিশাল পৌর নির্বাচন: আসছে নতুন প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী আনিছ-ই ফ্যাক্টর

হাওর বার্তা ডেস্কঃ পৌরসভার নির্বাচনের সময় ঘনিয়ে আসার সাথে সাথেই তৎপর হয়ে উঠেছেন ময়মনসিংহের ত্রিশালের সম্ভাব্য প্রার্থীরা। পৌরসভার মেয়র ও ওয়ার্ড কাউন্সিল পদে প্রার্থীরা ইতিমধ্যেই জনসংযোগ শুরু করেছেন। আওয়ামী লীগ বিস্তারিত..

হলুদ রঙে সেজেছে পল্লী প্রকৃতি

  হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার হাওর ও নদীর চর অধ্যুষিত উপজেলাগুলোর ফসলের মাঠে-মাঠে এখন সরিষা ফুলের হলুদ রঙের সমারোহ। চারদিকে হলুদ গালিচা বিছিয়ে যেনো অপরূপ সাজে সেজেছে পল্লী প্রকৃতি। বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার হাওর ও নদীর চর অধ্যুষিত উপজেলাগুলোর ফসলের মাঠে-মাঠে এখন সরিষা ফুলের হলুদ রঙের সমারোহ। চারদিকে হলুদ গালিচা বিছিয়ে যেনো অপরূপ সাজে সেজেছে পল্লী প্রকৃতি। এ বিস্তারিত..