অপূর্বর শারীরিক অবস্থার অবনতি

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আক্রান্ত হওয়ার পর অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থা গুরুতর হলে বিস্তারিত..

দেশে ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু, আক্রান্ত বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬ হাজার ২১ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত বিস্তারিত..

মধুমতিতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ মধুমতিতে হয়ে গেলো গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা। মাগুরা-২ আসনের এমপি ড. বীরেন শিকদারের উদ্যোগে নৌকা বাইচের আয়োজন করে মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থা। মাগুরায় বুধবার (৪ বিস্তারিত..

বাপ্পি চৌধুরী ‘লক্ষ্মী বউ’ খুঁজছেন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে পা রাখেন রুপালি পর্দায়। প্রথম সিনেমাতে অভিনয় করেই ব্যাপক পরিচিতি পেয়েছেন এ নায়ক। তারপর আর বিস্তারিত..

মধ্যরাতে দেশে ফিরছেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ নিষেধাজ্ঞার অমানিশা কেটে গেছে। এবার দেশে ফেরার পালা টাইগার ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসানের। ফিরছেন বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাত ২টায় পৌঁছানোর বিস্তারিত..

জাতীয় সংসদ ভবনের লেকে ভাসানো হয়েছে দৃষ্টিনন্দন দুটি নৌকা

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতীয় সংসদ ভবনের লেকে ভাসানো হয়েছে দৃষ্টিনন্দন দুটি নৌকা। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১টার দিকে সংসদ লেকে বাংলাদেশ পর্যটন বিস্তারিত..

২০৩০ সালের মধ্যে নির্মাণ হবে উড়াল-পাতালসহ ৬ মেট্রোরেল রুট

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ২০৩০ সালের মধ্যে পাতাল এবং উড়ালসহ মোট ৬টি মেট্রোরেল রুট নির্মাণ করা হবে। ইতোমধ্যেই মেট্রোরেল বিস্তারিত..

যুদ্ধের জন্য নয়, সমুদ্রসীমা রক্ষায় শক্তিশালী করা হচ্ছে নৌবাহিনীকে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ কারো সাথে যুদ্ধ করতে চায় না। কিন্তু আক্রান্ত হলে তা মোকাবেলার সামর্থ্য অর্জন করতে চায়। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে গণভবন থেকে ভিডিও বিস্তারিত..

এবার ‘যমজে’ চার রূপে মোশাররফ করিম

হাওর বার্তা ডেস্কঃ সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত অন্যতম নাটক ‘যমজ’। এ সিরিজের প্রথম নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর বিস্তারিত..

বিকেলে ইসির সঙ্গে বৈঠকে বসছে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। বৃহস্পতিবার (৫ অক্টোবর) বেলা ৩টায় এ বৈঠক হবে। ঢাকা-১৮ সংসদীয় আসনের উপনির্বাচনে উদ্ভূত পরিস্থিতি নিয়ে আলোচনা বিস্তারিত..