আগাম জাতের হাইব্রিড ধানে কৃষকের মুখে হাসি

হাওর বার্তা ডেস্কঃ কার্তিকের শুরুতে যে মুহূর্তে নিম্ন, মধ্যবিত্ত ও খেটে খাওয়া মানুষের নাকাল অবস্থা, চালের দাম যে সময়ে সাধারণ মানুষের নাগালের বাইরে ঠিক সে মুহূর্তে আমনের আগাম হাইব্রিড জাতের বিস্তারিত..

মিঠামইনে পর্যটকসেবায় বিলাসবহুল আবাসিক হোটেল স্বপ্ননীড় উদ্বোধন করেন এম পি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে মিঠামইনে ‘স্বপ্ননীড়’ নামে বিলাসবহুল একটি আবাসিক হোটেলের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে আবাসিক হোটেলটির উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ বিস্তারিত..

সুইডেনে সন্তানের প্রতি এক মায়ের ভালোবাসার গল্প

হাওর বার্তা ডেস্কঃ চল্লিশ বছর আগে বাংলাদেশের সমাজে যে জিনিসগুলো বেমানান ছিল জানি না আজ সেগুলো কীভাবে দেখা হয়। তবে আশি বছর আগে সুইডেনের সমাজে যে জিনিসগুলো অগ্রহণযোগ্য ছিল আজ বিস্তারিত..

ডিসেম্বরে পৌরসভা নির্বাচন: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ ডিসেম্বর থেকে ধাপে ধাপে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।  যতদূর সম্ভব ইভিএম পদ্ধতিতে হবে।  তবে নির্বাচন কয় ধাপে হবে তা নিশ্চিত নয়, ৪/৫ ধাপে হতে পাদেশক সোমবার বিকালে বিস্তারিত..

করোনার মধ্যেও দেশে কমেছে দারিদ্র্যের হার: মন্ত্রিপরিষদ সচিব

হাওর বার্তা ডেস্কঃ ২০১৮-১৯ অর্থবছরে দেশে দারিদ্র্যের হার ২০ দশমিক ৮ শতাংশ এবং চরম দারিদ্র্যের হার ছিলো ১২ দশমিক ৯ শতাংশ। আর ২০১৯-২০ অর্থবছরে হ্রাস পেয়ে যথাক্রমে ২০ দশমিক ৫ শতাংশ বিস্তারিত..

অদ্ভুত সাজে স্বামীর সঙ্গে সানি লিওন

হাওর বার্তা ডেস্কঃ ৩১ অক্টোবর ছিল ‘হ্যালোউইন ডে’। আর এদিনে অনেক তারকাই আছেন যারা অদ্ভুত সব সাজে ছবি পোস্ট করেন। এবার সেই তালিকা থেকে বাদ গেলেন না সানি লিওনও। অদ্ভুত বিস্তারিত..

৩ নভেম্বরের অঙ্গীকার বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে হবে: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহবান জানিয়ে বলেছেন, এটাই হোক জেল হত্যা দিবসের অঙ্গীকার। জেল হত্যা বিস্তারিত..

ডেপুটি অ্যাটর্নি জেনারেল রুপার রিট শুনতে অপারগ হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌসী রুপাকে দুর্নীতি দমন কমিশনে (দুদক) তলবের নোটিশের বৈধতা চ্যালেঞ্জের রিট শুনতে অপারগতা প্রকাশ করেছেন হাইকোর্টের একটি বেঞ্চ। সোমবার বিচারপতি মো. নজরুল ইসলাম বিস্তারিত..

নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে ৪৫ বছরের চেয়ারম্যানের বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ নবম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে বিয়ে করেছেন ৪৫ বছর বয়সী এক ইউপি চেয়ারম্যান। বাল্যবিয়ের কারণে ওই ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এছাড়াও তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বিস্তারিত..

বিশ্বের ভয়ংকর এসব কারাগার এখন দর্শনীয় স্থান

হাওর বার্তা ডেস্কঃ কারাগার বা জেল হাজত কারো জন্যই সুখের বা আরামের জায়গা নয়। মূলত অপরাধীদের শাস্তি এবং সংশোধনের জন্যই কারাগারে রাখা হয়। তবে পৃথিবীর কিছু কিছু কারাগার আছে খুবই বিস্তারিত..