রাষ্ট্রপতিপুত্র রিয়াদ আহমেদ তুষারের “বধির বোবা অন্ধ” মোড়ক উন্মোচন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ছেলে ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার রচিত ‘বধির বোবা? অন্ধ’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বিস্তারিত..

একনেকে ৭৯৬ কোটি টাকার ৪ প্রকল্প অনুমোদন

  হাওর বার্তা ডেস্কঃ জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) মঙ্গলবার ৩৩৮ কোটি টাকা ব্যয়ে মৌজা ও প্লট ভিত্তিক জাতীয় ডিজিটাল ভূমি জোনিংসহ মোট ৭৯৬ কোটি টাকার চার প্রকল্প অনুমোদন বিস্তারিত..

জেলগেটে দাঁড়িয়ে মায়ের মরদেহ দেখলেন পাপিয়া

হাওর বার্তা ডেস্কঃ কাশিমপুর কারাগারের গেটে নিয়ে মায়ের মরদেহ দেখানো হলো দেশজুড়ে আলোচিত যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়াকে। সোমবার রাত ১০টার দিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের গেটে বিস্তারিত..

৩০ সেপ্টেম্বর প্রাইমারি স্কুল খুলে দিচ্ছে পাকিস্তান

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রকোপ কমে আসায় দেশের সব প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার ঘোষণা দিয়েছে পাকিস্তান। মঙ্গলবার দেশটির কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী শাফকাত মাহমুদ জানিয়েছেন, বুধবার (৩০ সেপ্টেম্বর) থেকে পাকিস্তানের সব প্রাথমিক বিস্তারিত..

নামাজে দাঁড়িয়ে যে দোয়া পড়লে গোনাহ মাফ হয়

হাওর বার্তা ডেস্কঃ গোনাহ থেকে ক্ষমা লাভের অন্যতম উপায় হচ্ছে নামাজ। নামাজের প্রতিটি রোকন ও কাজে রয়েছে ক্ষমা ও রহমত লাভের হাতছাানি। নামাজে রুকু থেকে উঠে সোজা হয়ে দাঁড়িয়ে তাসবিহ বিস্তারিত..

নওগাঁয় ৫০ হাজার মানুষ পানিবন্দি টিনের চাল পর্যন্ত উঠেছে পানি

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে নেমে আসা ঢল ও গত কয়েক দিনের বৃষ্টিতে নওগাঁয় ছোট যমুনা ও আত্রাই নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এতে জেলার আত্রাই বিস্তারিত..

নান্দাইলে আমন ধান ক্ষেতে ইঁদুরের আক্রমন, কৃষকরা দিশেহারা

হাওর বার্তা ডেস্কঃ বাম্পার ফলনের আশায় চলতি মৌসুমে বর্গা নিয়ে ১ হেক্টর জমিতে আমনের চাষ করেছে কৃষক আঃ রশিদ। এ বছর আবহাওয়া অনুকুল থাকায় আমন ধানের ফলনও ভাল হবে বলে বিস্তারিত..

সৌদি যেতে পারবে সবাই, ইকামার মেয়াদ বাড়ানো হয়েছে

  হাওর বার্তা ডেস্কঃ সবাই সৌদিতে যেতে পারবে, ইকামার মেয়াদ বাড়ানো হয়েছে, কারোর যদি ভিসার মেয়াদ না বাড়ে তাহলে তাকে নতুন ভিসা করে সৌদি যেতে হবে।এমনটাই জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক বিস্তারিত..

এক মাছেই ‘বড়লোক’ বৃদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ একটি মাছ বিক্রি করেই পেয়েছেন তিন লক্ষাধিক টাকা। ফলে মুহূর্তেই যেন ধনি হয়ে গেলেন গরিব বৃদ্ধা। প্রতিবেশীরা বলছে, রাতারাতি ‘বড়লোক’ বনে গেছেন ওই নারী। পশ্চিমবঙ্গের সাগরদ্বীপের চকফুলডুবি বিস্তারিত..

শিগগিরই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানানো হবে: দীপু মনি

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও এইচএসসি পরীক্ষা আয়োজনের বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত জানিয়ে দেয়া হবে। এ বিষয়ে আগামীকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা রয়েছে। সভায় বিষয়গুলো নিয়ে বিস্তারিত বিস্তারিত..