বাংলাদেশ-ভারত সহযোগিতা দেনাপাওনার ঊর্ধ্বে : রীভা গাঙ্গুলি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকায় নিযুক্ত ভারতীয় বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ বলেছেন, বর্তমানে ভারত ও বাংলাদেশ উন্নয়ন অংশীদার এবং এই সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে, যা বিশ্বাস এবং পারস্পরিক শ্রদ্ধার ভিত্তিতে বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম উপজেলার জনজীবনে যাতায়াতের একমাত্র বাহন ছিল নৌকা। বর্ষা মৌসুমে চারিদিকে বিস্তীর্ণ জলরাশি বেষ্টিত হাওর। শুষ্ক মৌসুমে শুধু ফসলী জমি আর মেঠোপথ। হাওরবাসীর মুখের প্রবাদ-‘বর্ষাকালে বিস্তারিত..

ফেসবুকের নতুন নীতিমালা যেসব প্রভাব ফেলবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১ অক্টোবর থেকে নিজেদের পরিষেবার নতুন শর্তাদির কার্যকর ঘোষণা করেছে ফেসবুক। এই সপ্তাহে অনেক ব্যবহারকারীরাই একটি পপ-আপ বার্তা দেখেছেন। যাতে এর ব্যাপারে দিক-নির্দেশনা দেয়া হয়েছে। নতুন বিস্তারিত..

পাপিয়া ও তার স্বামীর যাবজ্জীবন দণ্ড চায় রাষ্ট্রপক্ষ

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার হওয়া যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে মতি সুমনের সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড দাবি করেছে রাষ্ট্রপক্ষ। বৃহস্পতিবার বিস্তারিত..

দেশে একদিনে ২১ মৃত্যু, কমেছে শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ দেশে ককরোনাভাইরাসে হয়ে আরো ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৯৩ জনে। মারা যাওয়া ২১ জনের মধ্যে ১৪ জন পুরুষ ও বিস্তারিত..

ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার চেষ্টা করছে বিএনপি: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার চেষ্টা করছে অভিযোগ করে তা প্রতিহত করার কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (২৫ বিস্তারিত..

প্রবাসীদের জন্য সুখবর ঘোষণা করলেন মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে দেশে আটকে থাকা প্রবাসীরা কোনো ধরনের বাধা ছাড়াই আগামী ১ অক্টোবর থেকে ওমানে যেতে পারবেন। বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের নিজ কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এ বিস্তারিত..

শ্রীমঙ্গলে প্রথমবারের মতো চাষ হয়েছে হলুদ তরমুজ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রথমবারের মতো চাষ হয়েছে হলুদ তরমুজ। যা খেতে অতন্ত সুস্বাধু ও সুমিষ্টি। রং ও স্বাদের জন্য চাহিদা বেশি থাকায় এটি চাষাবাদে অর্থনৈতিকভাবে লাভবান হওয়ারও একটি মাধ্যম বলে জানায় বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরবর্তী ১৫ দিনের মাথায় উচ্চ মাধ্যমিক পরীক্ষার আয়োজন করা হবে। পরীক্ষার্থীদের প্রয়োজনীয় প্রস্তুতির জন্য এ সময় দেওয়া হবে। আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির বৈঠকে গতকাল বৃহস্পতিবার বিস্তারিত..

মালেকরাই গজনির সুলতান, দেশটা সোমনাথ মন্দির

হাওর বার্তা ডেস্কঃ শ্বেতশুভ্র লম্বা দাড়ি, সাদা শার্ট, মাথায় টুপি, স্নিগ্ধ নিষ্পাপ চেহারা! দেখতে তিনি যেন এক বুজুর্গ আলেম দরবেশ আল্লাহভীরুই নন, হালাল তরিকায় রুটি-রুজিতে জীবিকা নির্বাহ করা শতভাগ সরল বিস্তারিত..