সংসদ উপনেতার বাড়িতে থেকে ইয়াবা ব্যবসা

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের সালথা উপজেলার রসুলপুর গ্রামে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর বাড়িতে অবস্থান করেই মাদক কারবারীরা ইয়াবার কারবার চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি এই চক্রের এক মাদক বিস্তারিত..

আর্থিক সংকটে খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ ওয়ান-ইলেভেন থেকে দীর্ঘ ১৩ বছর সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ রয়েছে। দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে ও লিখিত আবেদন করে একাধিকবার বিস্তারিত..

নিশ্চয় আল্লাহ কিছু কাজের জন্যই বাঁচিয়ে রেখেছেন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ২১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলা থেকে বেঁচে যাবার পেছনে কোনো কারণ আছে বলেই মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই হামলার মূল টার্গেট তিনি নিজেই ছিলেন বলে মন্তব্য বিস্তারিত..

করোনায় আক্রান্ত এস আই টুটুল

হাওর বার্তা ডেস্কঃ এবার করোনা আক্রান্ত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল। আজ শুক্রবার (২১ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক স্ট্যাটাসে খবরটি নিশ্চিত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই গায়ক, বিস্তারিত..

আরেক দফা বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে পাঁচ মাসের অধিক সময় ধরে বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান। অবশ্য কিছু প্রতিষ্ঠানে অনলাইনে ও সংসদ বাংলাদেশ টেলিভিশনের মাধ্যমে পাঠদান চালিয়ে নেয়া হচ্ছে। তবে তা পর্যাপ্ত নয় বিস্তারিত..

লাউ পাতায় কই পাতুরি

হাওর বার্তা ডেস্কঃ মাছ খেতে সবাই পছন্দ করে, গ্রাম বাংলার অতি সাধারণ রান্না তবে খেতে অসাধারণ , কই মাছ তো আমরা ভুনা বা তরকারি তে দিয়ে অনেকভাবেই খাই। আর মাংসের বিস্তারিত..

সুস্থ থাকার ‘মন্ত্র’ দিলেন পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বয়স যেন তার কাছে শুধুমাত্র সংখ্যা মাত্র। যতই দিন যাচ্ছে ততই তার বৃদ্ধি পাচ্ছে সৌন্দর্য। এবার পূর্ণিমা জানান দিলেন সুস্থ বিস্তারিত..

মেসি-রোনালদো-নেইমার একসঙ্গে পিএসজিতে

হাওর বার্তা ডেস্কঃ বার্সেলোনায় মতো জুভেন্টাসেরও কোচ বদল করেছে। চ্যাম্পিয়ন্স লীগে দুটি ক্লাব ব্যর্থ হওয়ার পর নিজেদের ঢেলে সাজানোর চেষ্টা করছে। এর মধ্যে গুঞ্জন চলছে বার্সেলোনার ওপর অসন্তোষ নিয়ে ক্লাব বিস্তারিত..

প্রকাশ্যে এলো মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট

হাওর বার্তা ডেস্কঃ দুই মাস এক সপ্তাহ হয়ে গেল পৃথিবী ছেড়েছেন বলিউডের রিল লাইফ ধোনি সুশান্ত সিং রাজপুত। তবু তার মৃত্যু রহস্য নিয়ে তোলপাড় চলছে ভারতে। মুম্বাই-বান্দ্রা পুলিশ ও ভারতের বিস্তারিত..

করোনা সংক্রমণ থেকে ফুসফুসের নতুন রোগ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির ফুসফুস সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়। কারণ এ ভাইরাস শ্বাসনালি দিয়ে ফুসফুসে প্রবেশ করে ও রোগ প্রতিরোধ ক্ষমতা কমিয়ে ফেলে। ফলে দেখা দেয় শ্বাসকষ্ট। আর বিস্তারিত..