বৈরাটী “সরকার বাড়ি”যুব কল্যাণ সমিতি’র সভাপতি আঃ রউফ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন

এম,আকাশঃ কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলাধীন বৈরাটী ইউনিয়নের গত ৩০ জুলাই ২০২০ বিকাল ৭টায় বৈরাটী সরকার বাড়ির যুব-যুবতীর সম্বনয়ে ১৪১ জন সাধারণ সদস্যের উদ্যোগে সরকার বাড়ি যুব কল্যাণ সমিতি’ প্রতিষ্টা লাভ করে। বিস্তারিত..

এম,আকাশঃ কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলাধীন বৈরাটী ইউনিয়নের গত ৩০ জুলাই ২০২০ বিকাল ৭টায় বৈরাটী সরকার বাড়ির যুব-যুবতীর সম্বনয়ে ১৪১ জন সাধারণ সদস্যের উদ্যোগে সরকার বাড়ি যুব কল্যাণ সমিতি’ প্রতিষ্টা লাভ বিস্তারিত..

জায়েদ-পপির বিয়ের খবর কি সত্যি

হাওর বার্তা ডেস্কঃ কোনো একটি কবরস্থানে গিয়ে কবর জিয়ারত করছেন হালের আলোচিত অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, তার একটু পেছনেই দাঁড়িয়ে রয়েছেন চিত্রনায়িকা পপি। রাতে একসঙ্গে জন্মদিনের কেক বিস্তারিত..

অপরাধীর আত্মরক্ষার ঢাল রাজনৈতিক পরিচয় হতে পারে না কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘রাজনৈতিক পরিচয় কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না। ইতোমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা প্রমাণ বিস্তারিত..

বাংলাদেশ ব্যাংক পরীক্ষা-নিরীক্ষা শুরু করছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ থেকে সরকারের বড় বড় উন্নয়ন প্রকল্পে ঋণ দেয়ার বিষয়টি বাংলাদেশ ব্যাংক পরীক্ষা-নিরীক্ষা শুরু করেছে। রিজার্ভ থেকে ওইসব প্রকল্প বাস্তবায়নে বৈদেশিক ঋণের প্রয়োজন আছে বিস্তারিত..

এবার বেকার ভাতা কমালেন ট্রাম্প

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মহামারীর মধ্যেই যুক্তরাষ্ট্রের বেকারদের ভাতা কমানোর নির্বাহী আদেশে সই করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বেকার-কর্মহীনদের আর ৬০০ ডলার নয়, এখন থেকে সপ্তাহে ৪০০ ডলার সহায়তা দেবে সরকার। বিস্তারিত..

বিয়ের আংটি বা হাতের অনামিকাতে পরানোর রহস্য

হাওর বার্তা ডেস্কঃ বিয়েতে বর-কনের মধ্যে আংটি বদল হওয়া একটি সামাজিক রীতি। যা কম-বেশি সবাই মেনে চলে। নিশ্চয়ই দেখেছেন, যেকোনো বাগদত্ত ব্যক্তি-ই এই বিশেষ আংটিটি পরিধানের জন্য বাম হাতটিকে বেশি বিস্তারিত..

নারকেল নাকি আপেলের ভিনেগার, কোনটি ওজন কমায়

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে স্বাস্থ্য সচেতনদের মধ্যে আপেল সিডার একটি জনপ্রিয় পানীয়। যা দ্রুত ওজন কমানোর পাশাপাশি চুল এবং ত্বকের জন্য খুবই কার্যকরী। তেমনি নারকেল ভিনেগারও বেশ উপকারী। এটি আপেল বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের মনের ভাষা বোঝেন: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের মনের ভাষা বোঝেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনগণের মনের ভাষা বোঝেন বিস্তারিত..

পেয়ারা বদলে দিয়েছে শতাধিক পরিবারের জীবন

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পেয়ারা চাষ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এ উপজেলায় পেয়ারা চাষ বদলে দিয়েছে শতাধিক পরিবারের জীবন। চলতি মৌসুমে নানা প্রতিকুলতা অপেক্ষা করে পেয়ারা চাষে কৃষকরা সবুজ বিস্তারিত..