মারাত্মক ছয় রোগ থেকে মুক্তি দেয় মিষ্টি কুমড়ার বীজ

হাওর বার্তা ডেস্কঃ মিষ্টি কুমড়া খুবই পুষ্টিকর একটি সবজি। খেতেও দারুণ সুস্বাদু। তবে মিষ্টি কুমড়া খেলেও এর বীজ নিশ্চয় ফেলে দেন? এখানেই হচ্ছে মারাত্মক ভুল। জানলে অবাক হবেন, মিষ্টি কুমড়ার বিস্তারিত..

লক্ষ্যমাত্রার দ্বিগুণ জমিতে ভুট্টা চাষ

হাওর বার্তা ডেস্কঃ যশোরের চৌগাছায় লক্ষ্যমাত্রার প্রায় দ্বিগুণ জমিতে ভুট্টা চাষ করেছেন কৃষকরা। চলতি মৌসুমে ২৫০ হেক্টর জমিতে চাষের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল। তবে উপজেলার বিভিন্ন গ্রামের চাষিরা ৪৭৫ হেক্টর বিস্তারিত..

সেন্সরে যাচ্ছে ডিপজলের তিন ছবি

হাওর বার্তা ডেস্কঃ একসঙ্গে বেশ কয়েকটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। গতকাল তিনি মানবজমিনকে বলেন, আজ সেন্সরে ‘সৌভাগ্য’ ছবিটি জমা হবে। এরপর ‘এ দেশ তোমার বিস্তারিত..

সানি লিওনের নতুন ভিডিও ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ বলিউড এবং সোশ্যাল মিডিয়া- দুই জায়গাতেই বেশ সক্রিয় বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ণতারকা সানি লিওন। ভক্তদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে  সোশ্যাল মিডিয়ায় হরহামেশাই নানা ছবি ও ভিডিও  বিস্তারিত..

বসন্তে স্বাস্থ্যোজ্জ্বল ত্বক পেতে ৫ ডায়েট টিপস

হাওর বার্তা ডেস্কঃ বসন্তের রুক্ষ আবহাওয়ায় ত্বক হয়ে পড়ে নিস্তেজ। সুস্থ ও স্বাস্থ্যোজ্জ্বল ত্বকের জন্য চাই স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস। এই বসন্তে সুস্থ ত্বকের জন্য এই ৫ ডায়েট টিপস মেনে চলতে পারেন।– বিস্তারিত..

পর্দা বিরিয়ানি রাঁধবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ অনেকরকম বিরিয়ানি তো খাওয়া হয়, পর্দা বিরিয়ানি কি চেখে দেখেছেন? ভিন্ন ধরনের এই বিরিয়ানিটি দ্রুতই জনপ্রিয় হয়ে উঠছে। তবে রেস্টুরেন্টে না গিয়ে ঘরেই তৈরি করতে পারেন মজাদার বিস্তারিত..

অবশেষে আরও ১২ জেলায় নিয়োগ পাচ্ছেন শিক্ষকরা

হাওর বার্তা ডেস্কঃ আদালতের মামলা জটিলতা নিরসন হওয়ায় আরও ১২ জেলায় নিয়োগ পাচ্ছেন শিক্ষকরা। এর ফলে দেশের মোট ৩২ জেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ কার্যক্রম শুরু করা হয়েছে। বিস্তারিত..

না জানি কী পাপ করে ফেলেছি আমি

হাওর বার্তা ডেস্কঃ লিউড অভিনেত্রী রাধিকা মদন তখন স্কুলে পড়তেন। সেসময় শখ করে পরেছিলেন রঙিন অন্তর্বাস। আচমকাই একটি ছেলে তাঁর অন্তর্বাস নিয়ে খারাপ মন্তব্য করে। এতে মন খারাপ হয়ে যায় বিস্তারিত..

পুঠিয়ার সাবেক ওসি নিয়ে রায় বহাল

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর পুঠিয়ার শ্রমিক নেতা নুরুল ইসলাম হত্যা মামলায় এজাহার বদলে দেওয়ার ঘটনায় তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদের বিষয়ে তদন্ত করতে হাইকোর্টের রায় বহাল রেখেছেন আপিল বিস্তারিত..

ডিইউজের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০: ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজের নবনির্বাচিত  কুদ্দুস আফ্রাদ সভাপতি, সাজ্জাদ আলম তপু সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এজিহাদুল রহমান জিহাদ জয়লাভ করেছেন। ডিইউজের  নবনির্বাচিত বিস্তারিত..