মক্কায় তৈরি হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় ছাতা

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবের মক্কায় হজ ও ওমরাহ পালনে যাওয়া মুসলমানদের সুবিধার্থে কাবা শরিফের আঙিনায় তৈরি করা হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় ছাতা।   জানা গেছে, নির্মাণাধীন একেকটি ছাতার নিচে বিস্তারিত..

মিয়ানমার বাহিনীর ছোড়া গোলায় ২ রোহিঙ্গা নারী নিহত

হাওর বার্তা ডেস্কঃ উত্তর রাখাইনে রোহিঙ্গা গ্রামে মিয়ানমার সেনাবাহিনীর ছোড়া গোলায় দুই নারী নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতদের একজন গর্ভবতী ছিলেন। আইনপ্রণেতা ও গ্রামের এক বাসিন্দার বরাতে বার্তা সংস্থা বিস্তারিত..

দীপিকার পোশাক’ পরে চরম ট্রোলের শিকার রণবীর সিংহ

হাওর বার্তা ডেস্কঃ এবার ‘নারীদের’ পোশাক পরে চরম ট্রোলের শিকার হলেন বলিউড তারকা রণবীর সিংহ। শুধু তাই নয়, নেটিজেনরা ওই পোশাকটিকে দীপিকার বলেও মজা করেছেন। শনিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট বিস্তারিত..

শীতেও বাজার ভর্তি ইলিশ

হাওর বার্তা ডেস্কঃ শীত মৌসুমেও এবার বাজারভর্তি বড়ো বড়ো ইলিশ। এমনকি রাজ-ধানীর অলিগলিতেও বিক্রি হচ্ছে ইলিশ। দামও তুলনামূলক সস্তা। ব্যবসায়ীরা বলেছেন, প্রতি বছর শীতের এ সময় মোকামগুলোতে সামুদ্রিক মাছের দাপট বিস্তারিত..

ত্বকের যত্নশীল বয়স ধরে রাখবে যে ফল

হাওর বার্তা ডেস্কঃ ত্বকের যত্ন নিতে হলে খাওয়ার প্রতি যত্নশীল হতে হবে। কারণ অনেক ফল আছে যা খেলে আপনি সুস্থ থাকবেন আর ত্বক ভালো থাকবে। ঔষধি একটি ফলের নাম আমরা বিস্তারিত..

দূরত্ব যতই হোক শিক্ষার্থীর ভাড়া ৫ টাকা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের স্কুলশিক্ষার্থীদের যাতায়াতের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ‘উপহার’ ১০টি দ্বিতল উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামসংলগ্ন জিমনেশিয়াম মাঠে বহু প্রতীক্ষিত এ বিস্তারিত..

কাজের চাপের সঙ্গে সঙ্গে বুকব্যথা মানেই হার্টে সমস্যা নয়

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই মনে করেন– বুকে ব্যথা মানেই হার্টের সমস্যা। এ ধারণা মোটেও ঠিক নয়। অনেক কারণে বুকব্যথা হতে পারে। তাই বুকব্যথা হলেই হার্টের সমস্যা হয়েছে, এমন মনে করা বিস্তারিত..

স্কুল কেবিনেট নির্বাচন নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  সারা দেশে চলছে স্কুল কেবিনেট নির্বাচন। খুদে শিক্ষার্থীদের সরাসরি ভোটে নেতা নির্বাচনের এ পদ্ধতির ভূয়সী প্রশংসা করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, জীবনে সব পর্যায়ে একজনকে বিস্তারিত..

রোহিঙ্গাদের আশ্রয়: শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার বিচারমন্ত্রীর কৃতজ্ঞতা

হাওর বার্তা ডেস্কঃ  মিয়ানমারের নিপীড়নে পালিয়ে আসা সংখ্যালঘু রোহিঙ্গা মুসলিমদের বাংলাদেশে আশ্রয় দেয়ায় সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গাম্বিয়ার অ্যাটর্নি জেনারেল ও বিচারমন্ত্রী আবুবকর মারি তামবাদু। বিস্তারিত..

তামিম ইকবালের একার লড়াইয়ে বাংলাদেশের সংগ্রহ ১৩৬

হাওর বার্তা ডেস্কঃ হারলেই ট্রফি হাতছাড়া। জিতলে সিরিজে ফেরার সুযোগ। এমন কঠিন সমীকরণের ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় বাংলাদেশ। স্লো মোশন ব্যাটিং আর নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে সম্মানজনক স্কোর বিস্তারিত..