নতুন আইনে পরিবর্তন চান পরিবহন মালিকরা

নতুন সড়ক পরিবহন আইনকে স্বাগত জানালেও তার কয়েকটি ধারা পরিবর্তনের দাবি জানিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি। সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ বলেন, ‘আইনের প্রতি আমাদের পূর্ণ সমর্থন আছে। তবে বিস্তারিত..

বিয়ে করতে যাচ্ছেন কাজল আগারওয়াল

শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনা করছেন কাজল আগারওয়াল। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি। তবে গত কয়েকদিন ধরেই কাজলের বিয়ের খবর প্রকাশ করছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। সম্প্রতি বিস্তারিত..

সমবায়ের মাধ্যমে উন্নয়নের জন্য গুরুত্বের আহ্বান : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমবায়ের মাধ্যমে দেশের উন্নয়নে যুগোপযোগী সমবায় ব্যবস্থাপনা গড়ে তোলার জন্য আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের ওপর গুরুত্বারোপ করেছেন। তিনি বলেন, বর্তমান যুগে ডিজিটাল বাংলাদেশে তথ্য বিস্তারিত..

নাজমুল হাসান পাপনের পদত্যাগের গুজব ভিত্তিহীন, বিকেলে দিল্লি যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ ভক্ত, অনুরাগি আর সমর্থকরা বরাবরই খেলোয়াড়দের অন্ধভাবে পক্ষপাতি। যত কিছুই হোক না কেন, সাধারণ অনুরাগি আর সমর্থকরা সব সময় পারফরমারদের পক্ষেই থাকেন। সংগঠক, বিভিন্ন ফেডারেশন আর ক্রিকেট বোর্ড বিস্তারিত..

শহীদ সৈয়দ নজরুল ইসলাম ইতিহাসের এক অবিস্মরণীয় নাম

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় চার নেতার অন্যতম কিশোরগঞ্জের সন্তান বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহিদ সৈয়দ নজরুল ইসলাম। সৈয়দ নজরুল ইসলামের শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে কিশোরগঞ্জে নানা কর্মসূচি গ্রহণ করা বিস্তারিত..