ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গেছেন অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। শুক্রবার (২২ মার্চ) বিকালে হাসপাতালে বিস্তারিত..

জিএম কাদের আউট, বিরোধী দলীয় উপনেতা রওশন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির কো–চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতির পর এবার সংসদে বিরোধী দলীয় উপনেতার পদ থেকে অপসারণ হলেন গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তার স্থলে বিরোধী দলীয় উপনেতা হিসেবে দায়িত্ব বিস্তারিত..

ফেসবুক ম্যাসেঞ্জারে কোটেশন আকারে রিপ্লে দেয়া যাবে

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক তাদের জনপ্রিয় পরিষেবা ম্যাসেঞ্জারে নতুন একটি ফিচার যুক্ত করেছে। আর তা হলো, ম্যাসেঞ্জারে এখন থেকে যেকোনো কথোপকথনের একটি নির্দিষ্ট অংশকে উদ্ধৃত করে যার সঙ্গে কথোপকথন চলছে বিস্তারিত..

বিমানবন্দরে নিরাপত্তা জোরদার হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গোয়েন্দা বাহিনীর তথ্য অনুযায়ী বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শনিবার রাজধানীর তেজগাঁওয়ে মণিপুরী পাড়ায় নিজ বাসায় এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বিস্তারিত..

ডিএমপিতে পুলিশ পরিদর্শক পদে বদলি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পুলিশ পরিদর্শক পদমর্যাদার একজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ডিএমপির লাইনওআর-এ কর্মরত সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানকে বদলি করা হয়েছে প্রটেকশন বিভাগে। গতকাল বিস্তারিত..

হবিগঞ্জে ১৪৪০ জন দম্পতির জন্য একজন কর্মী

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জে পরিবার পরিকল্পনা বিভাগে গড়ে প্রতি ১ হাজার ৪৪০ দম্পতির জন্য একজন মাঠ কর্মী দায়িত্ব পালন করছেন। ফলে ঠিকমতো গর্ভবতী নারীদের দেখভাল করা যাচ্ছে না। আবার পরিবার বিস্তারিত..

আজ বিশ্ব আবহাওয়া দিবস

হাওর বার্তা ডেস্কঃ আজ বিশ্ব আবহাওয়া দিবস। বাংলাদেশসহ বিশ্ব আবহাওয়া সংস্থার ১৯৩টি সদস্য দেশ ও স্বায়ত্বশাসিত অঞ্চলসমূহ প্রতি বছর ২৩ মার্চ বিশ্ব আবহাওয়া দিবস পালন করে আসছে। বিশ্ব আবহাওয়া দিবসের বিস্তারিত..

পপির হাতে কাজের স্বীকৃতি

হাওর বার্তা ডেস্কঃ গতকাল (২২ মার্চ) বিএফডিসিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড ২০১৯’। ‘ফ্রেন্ডস ভিউ’এর আয়োজনে অনুষ্ঠানে ‘সেরা অভিনেত্রীর’ এ্যাওয়ার্ড পান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। এছাড়াও বিস্তারিত..

পুরান ঢাকা হতে পারে বিশ্বের সেরা ঐতিহ্যের নগরী: র‌্যাব ডিজি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, পুরান ঢাকা ঐতিহ্যের। এই এলাকা হতে পারে বিশ্বের সেরা ঐতিহ্যের নগরী। কিন্তু কেমিক্যালের কারণে এক সময় বিস্তারিত..

যেকারণে ভাইকে কো-চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দিয়েছেনন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের বিরোধী দলের নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ তাঁর ছোট ভাই গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরকে দলের কো-চেয়ারম্যানের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছেন। গতকাল শুক্রবার বিস্তারিত..