গরমে তরমুজের জুসে শরীরের যত উপকার

হাওর বার্তা ডেস্কঃ গরমে ঘামের সঙ্গে শরীর থেকে অতিরিক্ত পানি বের হয়েছ যায়। এই বাড়তি পানির চাহিদা পূরণে তরমুজ, বেল ও শসার ও বিভিন্ন ধরনের ফলের জুস খেতে পারেন। তবে বিস্তারিত..

বগুড়ার ১২ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ার ১২ উপজেলা পরিষদের নির্বাচনে সাতটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। অপর দুটিতে আওয়ামী লীগের বিদ্রোহী এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছে। এর বিস্তারিত..

ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর অবদান অনেকেই জানতেন, কিন্তু বলতেন না

হাওর বার্তা ডেস্কঃ কেবল মহান মুক্তিযুদ্ধ নয়, ভাষা আন্দোলনেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসামান্য অবদান রেখেছেন। হাতেগোনা দুয়েকজন সে অবদানের কথা বললেও অনেকেই সেসব কথা বলতেন না বলে বিস্তারিত..

১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২৬ ও ২৭ জুলাই

হাওর বার্তা ডেস্কঃ ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা আগামী ২৬ ও ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। এর আগে, আগামী ১৯ এপ্রিল ১৫তম নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও বিস্তারিত..

দ্বিতীয় ধাপে ১১৬ উপজেলার ভোট শান্তিপূর্ণ: ইসি সচিব

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ উপজেলার ভোট শান্তিপূর্ণ হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ। আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে আয়োজিত বিস্তারিত..

একজন বৃক্ষ জননী এবং তার সন্তানেরা

হাওর বার্তা ডেস্কঃ নারী শক্তির এক বড় দৃষ্টান্ত হয়ে রয়েছেন ১০৫ বছরের বৃদ্ধা থিম্মাক্কা। একজন সাধারণ মানুষ তার কর্মের সুবাদে এই সমাজ ও পৃথিবীতে যে অনন্য দৃষ্টান্ত সৃষ্টি করতে পারে, বিস্তারিত..

‘বাংলা ভাষার বঙ্গবন্ধু’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার ভাষা আন্দোলন এবং বাংলা ভাষার প্রচারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানবিষয়ক একটি গ্রন্থের মোড়ক উন্মোচন করেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে আজকের মন্ত্রিসভার বৈঠকের বিস্তারিত..

ট্রেনের ভাড়া বাড়ানোর চিন্তাভাবনা নেই: রেলমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, এ মুহূর্তে ট্রেনের ভাড়া বাড়ানোর কোনো চিন্তাভাবনা সরকারের নেই। তবে ভবিষ্যতে ভাড়া অন্যান্য পরিবহনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ করা যায় কিনা তা ভাবা হচ্ছে। বিস্তারিত..

১১৬ উপজেলায় ভোটগ্রহণ শেষে চলছে গণনা

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে গণনা। আজ সোমবার সকাল ৮টা থেকে দেশের ১৬ জেলার ১১৬ উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিস্তারিত..

নেদারল্যান্ডসে ট্রামে বন্দুক হামলায় নিহত ১

হাওর বার্তা ডেস্কঃ নেদারল্যান্ডসের ইউট্রেখট শহরে যাত্রীবাহী ট্রামে বন্দুক হামলায় একজন নিহত ও আরো কয়েকজন আহত হয়েছে। স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে রুশ সংবাদমাধ্যম আরটি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। হামলার বিস্তারিত..