প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ ইসলামি সহযোগিতা সংস্থা (ওআইসি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ও প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে। শেখ হাসিনাকে পাঠানো ওই অভিনন্দনবার্তায় মুসলিম বিস্তারিত..

সৈয়দ আশরাফকে করে গান-কবিতা-আলোচনায় স্মরণ

হাওর বার্তা ডেস্কঃ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সংগ্রামে অকুতোভয় সৈয়দ আশরাফুল ইসলামকে গানে, কবিতা ও আলোচনায় স্মরণ করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। আজ শুক্রবার বিকালে কেন্দ্রীয় শহীদ মিনারে আশরাফকে স্মরণ করা হয়। বিস্তারিত..

৭ দিনের মধ্যে সড়ক-মহাসড়ক দখলমুক্ত হবে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে দেশের সব সড়ক-মহাসড়ক অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে। তিনি বলেন, ‘সাত দিনের নোটিশ বিস্তারিত..

এপ্রিলে ৪০তম বিসিএস পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ ৪০তম বিসিএসে আবেদনের সংখ্যা রেকর্ড পরিমাণ ছাড়িয়েছে। এত প্রার্থী বিসিএসের জন্য আবেদন করবেন তা আগে ধারণা ছিল না। তাই এই পরীক্ষাটি কীভাবে নেওয়া যায় সে পরিকল্পনাই করছে বাংলাদেশ বিস্তারিত..

সরাইলের চেত্রা নদী পার হতে হচ্ছে ৭শ’ ফুট লম্বা বাঁশের সেতু

হাওর বার্তা ডেস্কঃ সরাইলের অরুয়াইলের চেত্রা নদী পার হতে হচ্ছে ৭শ‘ ফুট লম্বা বাঁশের সেতু দিয়ে। বিষয়টি অভাবনীয়। অকল্পনীয়। স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, উপজেলার অরুয়াইল ইউনিয়নের বিচ্ছিন্ন বিস্তারিত..

নতুন মন্ত্রীদের অনভিজ্ঞতা কি সমস্যা হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয়বারের সরকারে ডাকসাইটে সব নেতাদের বাদ দিয়ে মন্ত্রীসভায় বেশিরভাগ নতুন মুখ আনা হয়েছে। তাদের প্রশাসন চালানোর অভিজ্ঞতা নেই। অভিজ্ঞতা ছাড়া মন্ত্রীসভায় বিস্তারিত..

মেয়েদের স্কুল-কলেজে না পড়ানোর ওয়াদা করলেন আল্লামা শফি

হাওর বার্তা ডেস্কঃ মেয়েদেরকে স্কুল-কলেজে না পড়াতে এবং পড়ালেও সর্বোচ্চ ক্লাস ফোর বা ফাইভ পর্যন্ত পড়ানোর জন্য ওয়াদা নিলেন হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফি। আজ শুক্রবার জুমার নামাজের পর বিস্তারিত..

প্রতিটি গ্রামকে শহর করার যে ঘোষণা ইশতেহারে দিয়েছেন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গ্রামের লক্ষ্য কি শহর হওয়া? কথাটা মনে হয়েছিল গত নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহারের একটি ধারা পড়ে। সেটি হলো গ্রামকে শহর বানানোর পরিকল্পনা। শহরগুলো তো এমনিতেই আমরা নষ্ট বিস্তারিত..

অতিরিক্ত ফি নেওয়া হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে হুঁশিয়ারি দীপু মনির

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ফি নেওয়া হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন নবনিযুক্ত শিক্ষামন্ত্রী দীপু মনি। তিনি বলেন, ভর্তির ক্ষেত্রে অতিরিক্ত ফি আদায় নিয়মবহির্ভূত বিস্তারিত..

এবার প্রথম ভোটার হচ্ছেন সিঙ্গাপুর প্রবাসীরা

হাওর বার্তা ডেস্কঃ বিদেশে গিয়ে প্রবাসী বাংলাদেশিদের ভোটার করার উদ্যোগ গ্রহণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী এপ্রিলে পরীক্ষামূলকভাবে (পাইলটিং) সিঙ্গাপুরে যেসব বাংলাদেশি থাকেন তাদেরকে ভোটার করা হবে। সিঙ্গাপুরের কয়েকটি স্থানে বিস্তারিত..