কামালকে প্রশ্নকারী সেই সাংবাদিককে সাহস দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিকদের হুমকি দেয়ায় জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনকে দৃশ্যত একহাত নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যারা একটি প্রশ্নের উত্তর দিতেই সাংবাদিকদের হুমকি দেয় এবং খামোশ বিস্তারিত..

নিয়োগ দেবে নর্দান ইউনিভার্সিটিঅব বিজনেস অ্যান্ড টেকনোলজি, খুলনা

হাওর বার্তা ডেস্কঃ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি, খুলনা । বিশ্ববিদ্যালয়টি তাদের বিভিন্ন ডিপার্টমেন্টের জন্য ‘লেকচারার/সিনিয়র লেকচারার’ পদে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন বিস্তারিত..

১৩ জেলায় নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৩ জেলায় নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন। এরমধ্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০টি ও সরাসরি ৩টি জেলায় বিস্তারিত..

বছরের প্রথম সেরা ল্যাপটপ

হাওর বার্তা ডেস্কঃ শেষ হতে চলেছে আরো একটি বছর। প্রতি বছরের মতোই এ বছর প্রযুক্তি দুনিয়ায় দেখা মিলেছে অসংখ্য নতুন গ্যাজেটের। এসেছে অনেকগুলো নতুন ল্যাপটপ। এর মধ্যে আকর্ষণীয় ফিচার এবং বিস্তারিত..

নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে প্রত্যাশা করছে যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশে অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে প্রত্যাশা করছে যুক্তরাষ্ট্র। বাংলাদেশে নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট আর্ল মিলার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক বিস্তারিত..

মুসলমান শব্দের আক্ষরিক ব্যাখ্যা

হাওর বার্তা ডেস্কঃ আরবি ‘মুসলিম’ শব্দের ফারসি রূপ হচ্ছে ‘মুসলমান’। মুসলমান শব্দটি লিখতে আরবি ছয়টি অক্ষরের প্রয়োজন হয়। যথাক্রমে মিম, সিন, লাম, মিম, আলিফ এবং নুন। কোনো কোনো ইসলামি গবেষকের বিস্তারিত..

মার্কিন নিষেধাজ্ঞা প্রশ্নে হুঁশিয়ারি উত্তর কোরিয়ার

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়া পিয়ংইয়ংয়ের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের সর্বশেষ নিষেধাজ্ঞার কঠোর নিন্দা জানিয়েছে। ওয়াশিংটনের এমন পদক্ষেপ কোরীয় উপদ্বীপের নিরস্ত্রীকরণের পথে বাধা সৃষ্টি করতে পারে বলে হুঁশিয়ার করে দিয়েছে পিয়ংইয়ং। খবর বিস্তারিত..

বিদ্রোহীরা মঙ্গলবারের মধ্যে সরে না দাঁড়ালে ব্যবস্থা : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা আগামীকালের (মঙ্গলবার) মধ্যে সরে না দাঁড়ালে দলের বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী বিস্তারিত..

জনপ্রিয় নায়িকা শাবনূরের জন্মদিন আজ

হাওর বার্তা ডেস্কঃ নব্বইয়ে দশকের চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা শাবনূরের জন্মদিন আজ। জন্মদিনে শাবনূর বিশেষ কোনো আয়োজন করছেন না। তবে তিনি জানিয়েছেন মাঝ রাতে দুটি কেক কেটেছি। বন্ধু-বান্ধবরা এসে উইশ বিস্তারিত..

ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএম ক্রয় নতুন করে ৪০০ কোটি টাকা চায় : ইসি

হাওর বার্তা ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) কেনার জন্য আরও চারশ কোটি টাকা চেয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এর মধ্যে ৩৯০ কোটি টাকা মূলধন খাতে এবং ১০ বিস্তারিত..