নির্বাচনি প্রচারণার ভৈরবে সমাবেশ করেছে নাজমুল হাসান পাপনের পথসভা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে ভৈরবে সমাবেশ করেছে কিশোরগঞ্জ-৬ আসনে আওয়ামীলীগ মনোনীথ প্রার্থী বিসিবি ও এসিসি সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর এলাকার ৫ বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচনে ২৪ ডিসেম্বর সেনাবাহিনী মোতায়েন করা হবে

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৪ ডিসেম্বর সেনাবাহিনী মোতায়েন করা হবে এবং ২ জানুয়ারি সেনাবাহিনী উঠিয়ে নেয়া হয়ে। তিনি জানান, সেনাবাহিনী বিস্তারিত..

চুলের যত্নে আদা-রসুনের হেয়ারপ্যাক

হাওর বার্তা ডেস্কঃ বছরের অন্য সময়ের তুলনায় শীতে ধুলাবালি অনেক বেড়ে যায়। এ কারণে গুরুত্বের সঙ্গে চুলের যত্ন নিতে হয়। কিভাবে চুলের যত্ন নেবেন তা নিয়ে চিন্তিত থাকেন অনেকে। মনে বিস্তারিত..

জয়ের প্রায় কাছাকাছি চলে এসেছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে গ্যালারিতে বসা দর্শক ও পুরো বাংলাদেশ এখন শুধু সময়ের অপেক্ষায়। হয়তো আর বেশি সময় অপেক্ষা করতে হবে না। জয়ের প্রায় কাছাকাছি চলে এসেছে বাংলাদেশ দল। সিরিজ জয়ের বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশ সম্মাননা পেল ওয়ালটন

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল বাংলাদেশ সম্মাননা পেয়েছে প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। দেশীয় প্রযুক্তি ও মানবসম্পদ ব্যবহার করে মানসম্পন্ন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি যন্ত্রপাতি তৈরি এবং স্বল্পমূল্যে বাজারজাতকরণের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বিস্তারিত..

কিংবদন্তি নির্মাতা, গীতিকার ও লেখক আমজাদ হোসেন মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ কিংবদন্তি নির্মাতা, গীতিকার ও লেখক আমজাদ হোসেন মারা গেছেন। শুক্রবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ সময় দুপুর ২টা ৫৭ মিনিটে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো বিস্তারিত..

রক্ত পরিশোধিত করে লাল শাক

হাওর বার্তা ডেস্কঃ বেশিরভাগ সবুজ শাকে প্রচুর পুষ্টি গুণ রয়েছে। তবে লাল শাকেরও গুণের শেষ নেই। পুষ্টির ভাল উৎস হওয়ার পাশাপাশি এটিকে ওষুধি হিসাবেও  ব্যবহার করা হয়। এই শাকের ডাটায় বিস্তারিত..

জঙ্গিবাদ থাকলে কোন দেশের উন্নয়ন করা সম্ভব নয় : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ‌ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ‘আমি চেয়েছি দেশের মানুষ শান্তিতে থাকুক। কিন্তু সারাদেশে যখন একযোগে ৫০০ স্থানে বোমা হামলা হয়, বোমা পুঁতে রাখা। এ বিস্তারিত..

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ শহীদ বুদ্ধিজীবী দিবসে ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার সকাল ৭টার পর রাষ্ট্রপতি স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন। বিস্তারিত..

বিজয়ের মাসে আমাদের মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা জয় হবে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক, পরিহবন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা বিশ্বাস করি, বিজয়ের মাসে আমাদের মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা এবার জনগণের বিপুল সমর্থন পাবে। সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ বিস্তারিত..