পবিত্র ঈদে মিলাদুন্নবী বুধবার

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল বুধবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। মহানবী হযরত মুহাম্মদের (সা.) জন্ম ও ওফাত দিবস। জাতীয়ভাবে রাজধানী ঢাকাসহ সারাদেশে যথাযোগ্য ধর্মীয় মর্যদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে এ দিবসটি পালিত বিস্তারিত..

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটনের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে সাংবাদিককে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এডিসি বিস্তারিত..

জামিনে ছাড়া পেলেন আলোকচিত্রী শহিদুল আলম

হাওর বার্তা ডেস্কঃ তথ্যপ্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা আলোকচিত্রী শহিদুল আলম জেল থেকে ছাড়া পেয়েছেন। মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পান তিনি। বিস্তারিত..

সাপের বন্ধু যখন ৭ বছর বয়সের বাচ্চা

হাওর বার্তা ডেস্কঃ ছেলেটির নাম ‘দেবেশ আদিবাসী।’ মাত্র ৭ বছর বয়স তার। ভারতের মধ্য প্রদেশের প্রত্যন্ত এক গ্রামে তার আবাসস্থল। গত চার বছর ধরে এক অদ্ভুত কাণ্ড ঘটিয়ে আলোচনায় আসে বিস্তারিত..

পরীক্ষায় অতিরিক্ত ফি নিলে কঠোর ব্যবস্থা থাকবে দুদক

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, এসএসসি পরীক্ষায় অতিরিক্ত ফি নিলে কঠোর ব্যবস্থা থাকবে। এক্ষেত্রে আমাদের কঠোর বার্তা থাকবে। অ্যাকশনে যাবে দুদক। মঙ্গলবার দুপুরে দুদকের বিস্তারিত..

আয়াতুল কুরসির ফযিলত ও গুরুত্ব

হাওর বার্তা ডেস্কঃ আয়াতুল কুরসি হলো সুরা বাকারার ২৫৫ নং আয়াত : اللَّهُ لَا إِلَهَ إِلَّا هُوَ الْحَيُّ الْقَيُّومُ لَا تَأْخُذُهُ سِنَةٌ وَلَا نَوْمٌ لَهُ مَا فِي السَّمَاوَاتِ وَمَا فِي বিস্তারিত..

আওয়ামী লীগের মনোনয়ন থেকে বদির আসনে বউ, রানার পরিবর্তে বাবা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের মনোনয়ন থেকে বাদ পড়ছেন বিতর্কিত সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও আমানুর রহমান খান রানা। কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সরকারদলীয় এমপি বদির জায়গায় তার স্ত্রী শাহীনা আক্তার বিস্তারিত..

লিওনেল মেসিকে জাতীয় দলে চায় আর্জেন্টিনা দিবালা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলে অনুপস্থিত আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। তার অনুপস্থিতিতে তারুণ্যনির্ভর দলটিকে টেনে নিয়ে যাওয়ার দায়িত্ব পড়েছে জুভেন্টাসের তারকা পাওলো দিবালার ঘাড়ে। কিন্তু দায়িত্ব নিয়ে বিস্তারিত..

প্রশাসনে রদবদলের সুপারিশ দিয়ে ইসিকে চিঠি বিএনপির

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনে ৯ দফা রদবদলের সুপারিশ দিয়ে নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছে বিএনপি। নির্বাচন কমিশন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং নির্বাচন সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব, পুলিশ সদর দফতরের মাঠ পর্যায়ের বদলির ৯ বিস্তারিত..

সবজি চাষীরা এখন নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখছে

হাওর বার্তা ডেস্কঃ পাবনায় পদ্মা নদীর মাঝে জেগে উঠা চরে এবারে সবজির বাম্পার ফলন হয়েছে। পদ্মার নদীর জেগে উঠা চরাঞ্চলের বিভিন্ন এলাকায় প্রায় ৫০০ হেক্টর জমিতে এবার লাউ, মুলা, টমেটো, বিস্তারিত..