অনেক গুণের আতা ফল

হাওর বার্তা ডেস্কঃ ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে-আপনি যদি ডায়াবেটিসে আক্রান্ত হন, তাহলে রক্তে গ্লুকোজ লেভেল কমাতে এই ফল খেতে পারেন। আতা ফলে যে আঁশ থাকে, তা শরীরে চিনির মাত্রা কমায়। হৃদরোগ বিস্তারিত..

ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা শিগগিরই

হাওর বার্তা ডেস্কঃ ছাত্রদলকে গতিশীল করতে শিগগিরই নতুন কমিটির ঘোষণা আসছে। নির্দিষ্ট কোনো দিনক্ষণ ঠিক না হলেও খুব অল্প সময়ে মধ্যে ছাত্রদলের নতুন নেতৃত্বে আসবে বলে সংগঠনের একাধিক নেতা সাংবাদিককে নিশ্চিত বিস্তারিত..

বহুল আলোচিত সড়ক পরিবহন আইনের খসড়া

হাওর বার্তা ডেস্কঃ বহুল আলোচিত সড়ক পরিবহন আইন ২০১৮-এ কার্যত জনদাবির প্রতিফলন ঘটেনি। প্রত্যাশা ছিল, বিদ্যমান আইনের চেয়ে প্রস্তাবিত আইনটি অনেক বেশি কঠোর হবে। কিন্তু দৃশ্যত তা খুব বেশি কঠোর বিস্তারিত..

শিক্ষার্থীদের ক্ষমার দাবী ভিসিদের, না বলে দিলেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রীর সঙ্গে মতবিনিময় সভায় আটক শিক্ষার্থীদের মুক্তির দাবি ও সাধারণ ক্ষমা ঘোষণা দেয়ার কথা জানিয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসিরা। আজ বুধবার রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসিদের সঙ্গে বিস্তারিত..

ডায়াবেটিস নিরাময়ে নিমের উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বস্বাস্থ্য সংস্থার একটি পরিসংখানে দেখা যায় বিশ্বব্যাপী প্রতি বছর ডায়াবেটিসে ১৬ লাখ লোকের মৃত্যু হয়। গবেষণায় বলা হয় ২০৩০ সালের মধ্যে ডায়াবেটিস সারা বিশ্বে মরণব্যাধি রোগের মধ্যে বিস্তারিত..

দুধ চা-রং চা : স্বাস্থ্যের জন্য কোন ধরণের চা বেশি উপকারি

হাওর বার্তা ডেস্কঃ চা। আমাদের অতি পছন্দের একটি পানীয়। পৃথিবীর ২০০ কোটির উপরে মানুষ চা পান করে থাকে। শুধু ব্রিটেনেই প্রতিদিন ১৬ কোটি ৫ লাখ কাপ চা পান করা হয়ে বিস্তারিত..

ঈদের ছুটি এবার কয়দিন

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল আজহা উপলক্ষে পাঁচদিনের ছুটির ফাঁদে পড়তে যাচ্ছে দেশ। চাঁদ দেখা সাপেক্ষে আগামী ২২ বা ২৩ আগস্ট ঈদুল আজহা উদযাপিত হবে। হিজরি জিলহজ মাসের ১০ তারিখে বিস্তারিত..

ঈদের ছুটিতে তিনাপ সাইতার, বান্দরবান

হাওর বার্তা ডেস্কঃ এবার ঈদে নিশ্চই ঘুরতে যাবেন? এবার ছুটিতে যেতে পারেন তিনাপ সাইতার। আমি ঘুরে আসলাম বান্দরবানের তিনাপ সাইতার থেকে। অদ্ভুত সুন্দর জায়গা। আমরা গিয়েছিলাম আত্তাপাড়া রুট দিয়ে। বান্দরবান বিস্তারিত..

ফুল দিয়ে চালকদের শুভেচ্ছা জানান পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ট্রাফিক সপ্তাহের চতুর্থদিন আজ (বুধবার) সকাল থেকেই সাপাহার উপজেলা সদরে প্রবেশ পথে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে চেক পোষ্ট বসান থানা পুলিশ। মোটরসাইকেল চালকদের কাগজপত্র সঠিক থাকায় তাদের কে বিস্তারিত..

জল থই থই বর্ষা

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্মের প্রচ-রোদ্দুর আর তাপপ্রবাহে প্রকৃতি যখন চৌচির হয়ে ওঠে, ঠিক তখনই ঘন গৌরবে নবযৌবনে আসে বর্ষা। জরাজীর্ণ প্রকৃতি সিক্ত হয়ে ওঠে আল্লাহর রহমতের বৃষ্টি দিয়ে। বাংলাদেশের প্রকৃতিতে বিস্তারিত..