২১তম বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী আক্রমণভাগ আর্জেন্টিনার

হাওর বার্তা ডেস্কঃ দরজায় কড়া নাড়ছে ২১তম বিশ্বকাপ। রাশিয়াতে আগামী মাসেই শুরু হতে যাচ্ছে বিশ্বযজ্ঞ। টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য ইতোমধ্যে সবদলই ঘোষণা করেছে তাদের প্রাথমিক দল। কয়েকটা দেশ পুরো ২৩ বিস্তারিত..

সরকারি ও বেসরকারি হজযাত্রীরা এক হাজার ডলার সঙ্গে নিতে পারবেন

হাওর বার্তা ডেস্কঃ সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় একজন হজযাত্রী ধর্ম মন্ত্রণালয় নির্ধারিত সব খরচ বাদ দিয়ে অতিরিক্ত আরও ১ হাজার ডলার সঙ্গে নিতে পারবেন। আজ বুধবার বাংলাদেশ ব্যাংকের বৈদেশিক মুদ্রা বিস্তারিত..

১ মণ ধানের দামেও মিলছে না শ্রমিক

হাওর বার্তা ডেস্কঃ শরীয়তপুরের ৬ উপজেলার মাঠে মাঠে এখন পাকা ধান। তবে শ্রমিক সঙ্কটে ধান কাটতে পারছেন না অনেক কৃষকরা। পাইকারি বাজারে প্রতি মণ ধান বিক্রি হচ্ছে ৫০০ থেকে ৬৫০ বিস্তারিত..

ইসিতে চলছে যাচাই-বাছাই কমে গেছে নতুন দলের সংখ্যা

হাওর বার্তা ডেস্কঃ নিবন্ধন পেতে ৭৫টি রাজনৈতিক দল আবেদন করেছিল নির্বাচন কমিশনে (ইসি)। কমিশনের নিবন্ধন শাখার প্রাথমিক বাছাইয়ে বাদ পড়ে ১৯টি। বাকি ৫৬ দলকে ১৫ দিন সময় দিয়ে অসম্পূর্ণ কাগজপত্র বিস্তারিত..

রোহিঙ্গারা পদক্ষেপের প্রতি স্থানীয় জনগণের সহযোগিতা পাচ্ছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মিয়ানমার থেকে বাস্তুচ্যুত হয়ে বাংলাদেশে আশ্রয় গ্রহণকারী রোহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রয় প্রদানে সরকারের সকল পদক্ষেপের প্রতি স্থানীয় জনগণ সর্বাত্মক সমর্থন দিচ্ছে। জাতিসংঘের আন্ডার সেক্রেটারি বিস্তারিত..

বিসিএসের ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন

হাওর বার্তা ডেস্কঃ দেশের তথ্যপ্রযুক্তির শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) আয়োজনে শনিবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে ডাক, টেলিযোগাযোগ বিস্তারিত..

তেঁতুলের শরবতে হবে শান্তির ইফতার

হাওর বার্তা ডেস্কঃ রোজার মাসে চলছে বাহারি খাবারের আয়োজন। কিন্তু মাথায় রাখতে হবে, এই গরম আর লম্বা দিনে ইফতারে চাই পুষ্টি ও স্বাস্থ্যকর খাবার। পাকা তেঁতুল টক-মিষ্টি হয়ে থাকে। এতে বিস্তারিত..

অস্ত্রসহ সুন্দরবনের বনদস্যুর বাহিনীর ৫৭ আত্মসমর্পণ করেছেন

হাওর বার্তা ডেস্কঃ আজ বুধবার (২৩ মে) সুন্দরবনের বনদস্যু বাহিনীর ৫৭ সদস্য বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা-বারুদসহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কাছে আত্মসমর্পণ করেছেন। দুপুরে র‌্যাব-৬ খুলনার সদরদপ্তরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বিস্তারিত..

বেসিক ব্যাংকের কেলেঙ্কারি, সব তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্টে

হাওর বার্তা ডেস্কঃ বেসিক ব্যাংকের সাড়ে তিন হাজার কোটি টাকা ঋণ কেলেঙ্কারির ৫৬ মামলার তদন্ত আড়াই বছরেও শেষ করতে না পারায় এ সংশ্লিষ্ট সব তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট। আগামী ৩০ বিস্তারিত..

প্রতিশোধ নিতেই ইবিএলের নিরাপত্তাকর্মীকে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকায় ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) নিরাপত্তাকর্মী তৌহিদুল ইসলামকে হত্যার একমাত্র আসামি রাসেল শেখকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব। হত্যাকাণ্ডের পর দিন গতকাল মঙ্গলবার খুলনার সোনাডাঙ্গায় অভিযান বিস্তারিত..