আইন প্রণয়নকারীরা তারা আইনের ঊর্ধ্বে থাকেন : গওহর রিজভী

হাওর বার্তা ডেস্কঃ যারা আইন প্রণয়ন করেন, তারা আইনের ঊর্ধ্বে থাকেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী। আজ শনিবার (৭ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে আয়োজিত দুটি বিস্তারিত..

ছাত্রলীগের সম্মেলন, পদ প্রত্যাশী নেতাকর্মীদের দৌড়ঝাপ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১১ ও ১২ মে অনুষ্ঠিত অনুষ্ঠিত হতে যাচ্ছে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন। সম্মেলনের তারিখ ঘোষণার পর থেকেই নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা। আর বিস্তারিত..

আব্দুল্লাপুর তিন স্কুল মাদ্রাসার নির্মাণ কাজ উদ্বোধন করেন তৌফিক এমপি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় আব্দুল্লাপুর ইউনিয়নের দুটি উচ্চ বিদ্যালয় ও একটি মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি। বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় আব্দুল্লাপুর ইউনিয়নের দুটি উচ্চ বিদ্যালয় ও একটি মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসনে সহায়তা করুন : জাতিসংঘের প্রতি প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিয়ানমার থেকে জোরপূর্বক বিতাড়িত রোহিঙ্গাদের বাংলাদেশ থেকে সেদেশে প্রত্যাবাসনে সহযোগিতা করার জন্য জাতিসংঘের প্রতি আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার রাতে জাতিসংঘ মহাসচিব অ্যান্থনিও বিস্তারিত..

কিশোরগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস বর্ণাঢ্য র‌্যালি উদযাপন

হাওর বার্তা ডেস্কঃ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে কিশোরগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন করা হয়েছে। আজ শনিবার সকালে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের করা বিস্তারিত..

দক্ষিণ সুনামগঞ্জের ধান কাটতে শুরু করেছেন কৃষকেরা

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চাষোর্ধ আবদুল গফুর। পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন (বাঘেরকোনা) গ্রামের সাধারণ কৃষক তিনি। পাগলার সীচনীর হাওর ও ডাবর সংলগ্ন ডুকলাখাই হাওর মিলিয়ে মোট ১১ কেদার (প্রায় ৪ একর) বিস্তারিত..

রোজায় দাম বৃদ্ধি দায়ী ভোক্তা সংকট

হাওর বার্তা ডেস্কঃ প্রতি বছর রমজানের আগে নিত্যপণ্যের দাম আকাশচুম্বী হওয়ার জন্য ব্যবসায়ীদের চেয়ে ভোক্তারাই বেশি দায়ী। এমনটি মনে করেন বিক্রেতা ও বাজার বিশ্লেষকরা। তাদের মতে, রমজানে প্রয়োজনের চেয়ে বেশি বিস্তারিত..

খালেদা জিয়া আপাতদৃষ্টিতে সুস্থ আছেন

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক আবদুল্লাহ আল হারুন বলেছেন_ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আপাতদৃষ্টিতে ভালো আছেন, সুস্থ আছেন। তবে তার প্রকৃত অবস্থা জানা যাবে এক্স-রে রিপোর্টগুলো পাওয়ার বিস্তারিত..

তাড়াইলে বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন 

সুমন মিয়া,তাড়াইল প্রতিনিধি: সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষা: সবার জন্য সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন। আজ শনিবার সকাল ৯ টায় উপজেলা স্বাস্থ্য বিস্তারিত..