নির্বাচন নির্বাচন জিকিরের দরকার নেই : রিজভী

হাওর বার্তা ডেস্কঃ সবদলের অংশগ্রহণের জন্য নতুন কোনো উদ্যোগ নেওয়া হবে না বলে সিইসির দেওয়া বক্তব্যের কড়া সমালোচনা করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা বিস্তারিত..

সাধারণ মানুষকে উন্নত চিকিৎসা জন্য লক্ষ্যে হাসপাতাল বানাচ্ছেন ইলিয়াস কাঞ্চন

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন হাসপাতাল বানাচ্ছেন। আশুলিয়ায় তার নিজস্ব জায়গায় হাসপাতাল নির্মাণের ঘোষণা দিয়েছেন। সাধারণত মানুষকে উন্নত চিকিৎসা সেবা দেয়ার লক্ষ্যে তৈরি হচ্ছে এই হাসপাতাল। এরই মধ্যে বিস্তারিত..

স্মার্টফোনেই মাপা যাবে রক্তচাপ

হাওর বার্তা ডেস্কঃ এখন ঘরে বসেই আপনি আপনার রক্তচাপ মাপতে পারবেন সহজেই।  রক্তচাপ মাপার জন্য আর আপনাকে চিকিৎসক কিংবা ওষুধের দোকানে যেতে হবে না। আজকের দিনে স্মার্টফোন ব্যবহার করেন না, বিস্তারিত..

খালি পেটে ঘি খেলে কী কী উপকার হয় জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই এমনটা মনে করেন যে ঘি খাওয়া নাকি শরীরের পক্ষে ক্ষতিকারক, যা একেবারেই ঠিক নয়। কারণ একাধিক গবেষণায় একথা প্রমাণিত হয়ে গেছে যে নিয়মিত এক চামচ করে বিস্তারিত..

ভৈরবে জাতীয় দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি দিবস উদযাপিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ‘জানবে বিশ্ব জানবে দেশ, দুর্যোগ মোকাবেলায় প্রস্তুত বাংলাদেশ’ এই বিষয়কে প্রতিপাদ্য করে র‌্যালি, মহড়া, আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের মাধ্যমে কিশোরগঞ্জের ভৈরবে উদযাপিত হয়েছে জাতীয় বিস্তারিত..

দুর্নীতির মামলায় কারও সাজা হলে সরকারের কী করার আছে

হাওর বার্তা ডেস্কঃ আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, এতিমদের টাকা আত্মসাতের দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা হয়েছে। তবে একজন রাজনৈতিক ব্যক্তিত্ব হওয়ায় তার সাজার রায় রাজনীতিতে কিছুটা হলেও প্রভাব বিস্তারিত..

হুমায়ূন আজাদ থেকে জাফর ইকবাল

হাওর বার্তা ডেস্কঃ হত্যাচেষ্টার হামলার ঘটনাগুলো এক ও অভিন্ন। অধিকাংশ ক্ষেত্রে ঘাতক চত্র সফল হলেও দেশের কোটি-কোটি মানুষের ভালোবাসায় অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার আন্দোলনে উচ্চকণ্ঠ জনপ্রিয় লেখক জাফর ইকবাল শঙ্কামুক্ত অবস্থায় বিস্তারিত..

সেদিন মেসিরা সবাধান করেছিলেন নেইমারকে

হাওর বার্তা ডেস্কঃ অনেক বড় স্বপ্ন নিয়ে স্পানিশ জায়ান্ট বার্সেলোনা ছেড়ে প্যারিসে পাড়ি জমান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। বার্সায় থেকে মেসির ছায়ায় পড়ে থাকবেন না, চমক দেখাবেন,চ্যাম্পিয়নস লিগ জিতবেন, নিজে বিশ্বসেরা বিস্তারিত..

ট্রাম্প ও কিম : শত্রু থেকে বন্ধু

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়ার নেতা কিম জং আনের সাথে মুখোমুখি আলোচনায় বসার এক প্রস্তাব গ্রহণ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। হয়তো তারা এখন একটা বন্ধুত্বের সম্পর্কের দিকে এগুচ্ছেন, কিন্তু বিস্তারিত..

আসামে রাজ্য সফরে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছেন বাংলাদেশের রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের আসাম রাজ্য সফরে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছেন বাংলাদেশের রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। আসাম থেকে অবৈধ বাংলাদেশি অভিবাসীদের ফিরিয়ে নেয়ার দাবিতে ওই প্রতিবাদ করেছে হিন্দু যুব ছাত্র বিস্তারিত..