কাঁচাপাট রপ্তানি বন্ধের আদেশ দেশের পাটখাতে অশনিসঙ্কেত

হাওর বার্তা ডেস্কঃ আনকাট ও বিটিআর বিডব্লিউআর গ্রেডের কাঁচাপাট রপ্তানি বন্ধের আদেশ দেশের পাটখাতের জন্য অশনিসঙ্কেত মনে করছেন বাংলাদেশ জুট অ্যাসোসিয়েশন (বিজেএ)। জুট অ্যাসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ করে রপ্তানি বন্ধের আদেশ বিস্তারিত..

তামাকের বিকল্প হিসেবে তুলা চাষ ব্যাপক লাভজনক কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ ক্ষতিকর তামাক চাষ বর্জন করে তুলা চাষের আহবান জানালেন বাংলাদেশ তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক ড. ফরিদ উদ্দীন। শনিবার মেহেরপুরের গাংনীর ধানখোলা মাঠে তুলা ক্ষেত পরিদর্শন ও বিস্তারিত..

ডেভিড বেকহামের ক্লাবে যোগ দিচ্ছেন মেসি-রোনাল্ডো

হাওর বার্তা ডেস্কঃ ডেভিড বেকহাম এমন এক ফুটবল খেলোয়ারের নাম যার তুলনা কারো সাথেই চলে না। তার খেলোয়ার জীবনে ষ্টাইলের জন্য যত বেশি আলোচিত হয়েছেন তার থেকেও বেশি আলোচিত হয়েছেন বিস্তারিত..

পুলিশের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যারা পুলিশের ওপর হামলা করেছে, রাইফেল ভেঙেছে এবং আসামিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। আজ শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিস্তারিত..

শরীয়তপুরের ৩ দিনব্যাপী জেলা ইজতেমা শুরু হবে আগামী ১৫ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ জেলাভিত্তিক আঞ্চলিক ইজতেমার অংশ হিসেবে আগামী ১৫ ফেব্রুয়ারি শরীয়তপুরে ৩ দিনব্যাপী জেলা ইজতেমা শুরু হবে। ১৭ ফেব্রুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে এ ইজতেমা শেষ হবে। ইজতেমা উপলক্ষে বিস্তারিত..

প্রতিদিন ডিম খেলে যে ১২টি উপকার পাবেন

হাওর বার্তা ডেস্কঃ আজকাল অনেকেই ডিম খান না। কেউ ওজন বেড়ে যাওয়ার ভয়ে, কেউ আবার রক্তে চর্বির পরিমাণ কম রাখতে, কেউ আবার হৃদরোগকে ভয় পেয়ে। কিন্তু আসলেই কি ডিম এগুলো বিস্তারিত..

কিশোরগঞ্জের ভৈরবে জাতীয় নিরাপদ খাদ্য দিবস উদযাপন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে জাতীয় নিরাপদ খাদ্য দিবস উদযাপন করা হয়েছে। গতকাল সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ওইসব কর্মসূচীর মাধ্যমে দিবসটি উদযাপিত হয়। সকাল ১১টার দিকে ‘নিরাপদ খাদ্যে বিস্তারিত..

বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ জেলা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ বোর্ড এর ঢাকা বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ এর চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ জেলা। বালক বালিকাদের ২১ টি ইভেন্টে ৬ টি স্বর্ণ, ৩ টি রুপা বিস্তারিত..

গলাব্যথায় ৩ ঘরোয়া উপায় জেনে নেন

হাওর বার্তা ডেস্কঃ ঠান্ডা, ফ্লু ইত্যাদির কারণে শতকরা ৮০ ভাগ লোকের গলাব্যথার সমস্যা হয়। আবার গলা ব্যথাকে ঠান্ডা, ফ্লুয়ের একটি উপসর্গও বলা চলে। এটি বেশ কষ্টদায়ক। তবে কিছু ঘরোয়া উপায় বিস্তারিত..

সরকারি চাকরিতে আবেদনের বয়স ৩৫ করার দাবিতে অনশন কর্মসূচি পালন

হাওর বার্তা ডেস্কঃ চাকরিতে আবেদনের বয়স ৩৫ বছরে উন্নীত করার দাবিতে অনশন কর্মসূচি পালন করছে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ নামে একটি সংগঠন। বিগত ৬ ধরে তারা জাতীয় প্রেস ক্লাবের সামনে বিস্তারিত..