জবির ডি ইউনিটের ফল প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘ডি’ ইউনিটের প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জবির বিস্তারিত..

গুনে ভরা লেবুর খোসা

হাওর বার্তা ডেস্কঃ লেবুর উপকারিতার বা গুণের শেষ নেই এই কথা আমরা সবাই জানি। কিন্তু লেবুর খোসারও যে অনেক গুণ রয়েছে তা হয়ত অনেকেই জানি না। তাই খাবার শেষে লেবুর বিস্তারিত..

ফেনীর ৫৮০ হেক্টর জমির ধান পানিতে

হাওর বার্তা ডেস্কঃ টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে ফেনীর ২০টি গ্রামের ৫৮০ হেক্টর আমন ধান তলিয়ে গেছে। ফুলগাজী ও পরশুরামের ১৮ গ্রামের বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে। এছাড়া বন্যায় মুহুরী, কহুয়া বিস্তারিত..

প্রথম ২১ বলে উসমানের ৫ উইকেট, শ্রীলঙ্কা ১০৩

হাওর বার্তা ডেস্কঃ ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডে খেলতে নেমে ঝড় তুললেন পাকিস্তানি পেসার উসমান খান।শুধু কি ঝড়? রেকর্ড বইয়ে নাম লেখালেন ২৩ বছর বয়সী উসমান। দলের বোলিং শুরু করে শ্রীলঙ্কান ব্যাটিং বিস্তারিত..

রোহিঙ্গা শিশুরা এখনো ঝুঁকিতে: ইউনিসেফ

হাওর বার্তা ডেস্কঃ গণহত্যা ও নির্যাতনের মুখে বাংলাদেশে এসে আশ্রয় নেয়া রোহিঙ্গা পরিবারের হাজার হাজার শিশু ও নারী প্রায় দুই মাস ধরে তাদের জীবনধারণের মৌলিক সেবাসমূহ থেকে বঞ্চিত রয়েছে বলে বিস্তারিত..

যুদ্ধ হবে পর্দায় আমাদের

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারে আমরা যখন শুটিং করেছিলাম, তখন শেষ হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে পুরো শুটিং শেষ করতে পারিনি। তবে এবার শেষ হবে। এই সিনেমার শুটিংয়ের কারণে লন্ডন বিস্তারিত..

ফোল্ডিং ফোন আনছে হুয়াওয়ে

হাওর বার্তা ডেস্কঃ এই প্রথম ফোল্ডিং অ্যানড্রয়েড ফোন আনছে চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। ফোনটি আগামী বছর নাগাদ বাজারে আসবে বলে ধারণা করা হয়েছে। প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট সিনেট জানিয়েছে, হুয়াওয়ে বিস্তারিত..

অপূর্ণতা রয়ে গেল শিলা ইসলামের

হাওর বার্তা ডেস্কঃ শিলা ইসলামকে কাছে থেকে দেখার, তার সঙ্গে কথা বলার সুযোগ হয়েছে আমার। একজন ভিআইপি রাজনীতিকের স্ত্রী হয়েও তার মধ্যে কোনো অহমিকা ছিল না। খুবই সাদামাটা ও সহজিয়া বিস্তারিত..

সৈয়দ আশরাফের স্ত্রী শিলা ইসলাম আর নেই

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলাম (৫৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। লন্ডনের এনএইচএস ফাউন্ডেশন বিস্তারিত..

রাষ্ট্রপতির শোক সৈয়দ আশরাফের স্ত্রীর মৃত্যুতে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের সহধর্মিনী শিলা ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ সোমবার এক শোকবার্তায় মরহুমার রুহের বিস্তারিত..