রাষ্ট্রদূতের সাক্ষাত সিপিবি সভাপতির সঙ্গে ভিয়েতনামের

হাওর বার্তা ডেস্কঃ নবনিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূত মি. ট্রান ভ্যান খোয়া বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিমের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন। মঙ্গলবার সকালে পুরানা পল্টনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে এ বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে বিশেষ সেশন থাকবে কমনওয়েলথ

হাওর বার্তা ডেস্কঃ ৬৩ তম কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্সে রোহিঙ্গা ইস্যুতে একটি বিশেষ সেশন অনুষ্ঠিত হবে। আগামী ৫ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিকেল সাড়ে ৩টা থেকে সোয়া ৪টা পর্যন্ত অনুষ্ঠিত বিস্তারিত..

জান্নাত লাভে প্রিয়নবির সুন্নাতি আমল

হাওর বার্তা ডেস্কঃ মানুষ আল্লাহর সবচেয়ে প্রিয় সৃস্টি। মানুষকে কেন্দ্র করেই আল্লাহ রাব্বুল আলামিন সমগ্র জাহান সৃষ্টি করেছেন। আর এ কারণেই কুরআনের আলোচ্য বিষয়ও মানুষ। আল্লাহ তাআলা প্রিয়নবি সাল্লাল্লাহু আলাইহি বিস্তারিত..

রোহিঙ্গাদের আশ্রয়দান মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত জাপান

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বাংলাদেশে নবনিযুক্ত জাপানের রাষ্ট্রদূত মি. হিরোয়াসিও ইজুমি বলেছেন, এ সিদ্ধান্ত মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি বলেন, রোহিঙ্গাদের মানবিক বিস্তারিত..

আমরা প্রেম করছি আপনাদের সমস্যা কোথায়

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে রাজধানীর বিনোদন কেন্দ্র ও রেস্তোরাগুলো শিক্ষার্থীদের আপত্তিকর মেলামেশার অন্যতম স্থানে পরিণত হয়েছে। এসব জায়গায় স্কুল-কলেজের শিক্ষার্থীরা প্রকাশ্যেই বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত হচ্ছে। তাদের এইসব কার্যকলাপ পশ্চিমাদেরও বিস্তারিত..

কিংবদন্তি শচীন দেব বর্মণের প্রয়াণ

হাওর বার্তা ডেস্কঃ ইতিহাস আজীবন কথা বলে। ইতিহাস মানুষকে ভাবায়, তাড়িত করে। প্রতিদিনের উল্লেখযোগ্য ঘটনা কালক্রমে রূপ নেয় ইতিহাসে। সেসব ঘটনাই ইতিহাসে স্থান পায়, যা কিছু ভাল, যা কিছু প্রথম, বিস্তারিত..

হত্যার দায়ে ২ জনের ফাঁসি

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কাপাসিয়ায় গ্রিল ওয়ার্কশপের কর্মচারী উজ্জ্বল রবি দাসকে খুনের দায়ে দুইজনকে ফাঁসি দিয়েছে গাজীপুরের দায়রা জজ আদালত। মঙ্গলবার সকালে বিচারক এ কে এম এনামুল হক এ আদেশ বিস্তারিত..

বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

হাওর বার্তা ডেস্কঃ একটি বাজার সিন্ডিকেট নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে সরকারের উজ্জ্বল ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করার অপচেষ্টায় লিপ্ত। তদন্ত করে বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন জয়বাংলা মঞ্চের সভাপতি বিস্তারিত..

শাকিব খানের তিন থেকে সাত বছরের জেল হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন হবিগঞ্জের ইজাজুল। তিনি পেশায় রাজমিস্ত্রি। এ মামলায় আরো আসামী করা হয়েছে ‘রাজনীতি’ সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ফোনালাপ ইউনেস্কো মহাপরিচালকের সঙ্গে

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর ৭ইমার্চের ভাষণকে  ঐতিহাসিক দলিল হিসেবে স্বীকৃতি দেয়ায় ইউনেস্কো মহাপরিচালক মিজ ইরিনা বোকোভাকে  ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই স্বীকৃতির ফলে এ ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর মেমোরি অব বিস্তারিত..